Get Well Soon Suvedu: মানসিকভাবে অসুস্থ! শুভেন্দুকে গেট ওয়েল সুন কার্ড-ফুল পাঠাবে তৃণমূলের ছাত্র-যুব সংগঠন

শুভেন্দুকে নিশানা করতে সোমবার থেকে ওই গেট ওয়াল সুন কর্মসূচি নিচ্ছে তৃণমূল ছাত্র ও যুব সংগঠন। রবিবার তৃণমূলের পক্ষে থেকে জানিয়ে দেওয়া হয়েছে, সোমবার থেকে শুভেন্দু অধিকারীকে গেট ওযেল সুন শুভেচ্ছাবার্তা পাঠানো হবে। ওই শুভেচ্ছাবার্তায় থাকবে একটি গেট ওয়েল সুন কার্ড, ফুল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি

Updated By: Nov 14, 2022, 12:29 AM IST
Get Well Soon Suvedu: মানসিকভাবে অসুস্থ! শুভেন্দুকে গেট ওয়েল সুন কার্ড-ফুল পাঠাবে তৃণমূলের ছাত্র-যুব সংগঠন

মৈত্রেয়ী ভট্টাচার্য: শুভেন্দু অধিকারীকে নিশানা করতে গিয়ে 'লাগে রহ মুন্নাভাই'-র মুলরীর রাস্তা ধরল তৃণমূল ছাত্র পরিষদ। তৃণমূলের মতে রাজ্যের বিরোধী দলনেতা এখন মানসিকভাবে অসুস্থ। তাই তাঁকে 'গেট ওয়েল সুন' লেখা কার্ড পাঠানোর সিদ্ধান্ত নিল তারা। সোমবার থেকে শুরু হবে ওই কর্মসূচি। অংশ নেবে তৃণমূল ছাত্র ও যুব সংগঠন।

আরও পড়ুন-মা মেরে ফেলেছে পোষা পাখি, ভয়ঙ্কর কাণ্ড করল ছেলে

কেন এমন উদ্যোগ? শহরের একটি হোটেল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ছেলের জন্মদিন পালন হচ্ছে বলে দাবি করেছেন শুভেন্দু অধিকারী। সেই অনুষ্ঠানে পুলিসি নিরাপত্তা নিয়ে কটাক্ষ করেছেন শুভেন্দু। একটি টুইটে শুভেন্দু লিখেছেন, আজ রাতে তাজ বেঙ্গলে বিরাট সেলিব্রেশন চলছে। কয়লা ভাইপোর ছেলের নিরাপত্তার জন্য এলাহি নিরাপত্তার আয়োজন করা হয়েছে। প্রায় ৫০০ বেশি পুলিস, বোম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড মোতায়েন করা হয়েছে।

এদিকে, শুভেন্দুর ওই মন্তব্যের জবাবে পাল্টা শুভেন্দুকে নিশানা করলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ। তাঁর সাফাই, জন্মদিন নয়, ডায়মন্ডহারবার ক্লাবের অনুষ্ঠান ছিল ওটি। রাতে নয়, দিনে অনুষ্ঠান হয়েছে। শুভেন্দুর মানসিক বিকৃতি হয়েছে। অভিষেক-ফোবিয়ায় ভুগছেন শুভেন্দু। কুণাল বলেন, অনুষ্ঠান হচ্ছে ফুটবলের। ডায়মন্ডহারবার ফুটবল ক্লাবের অনুষ্ঠান। তাদের কোচ ও ফুটবলারদের সঙ্গে মিলিত হচ্ছেন সংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। সেটাকে বিরোধী দলনেতা লিখছেন, রাতে ছেলের জন্মদিনের অনুষ্ঠান। কিছু উন্মাদ, পাগল, বিকৃতমনস্ক ওই কথা গিলছেন। কারণ সেটা বিরোধী দলনেতার টুইট। আমরা এই ধরনের চূড়ান্ত মিথ্যাচারের তীব্র নিন্দা করছি। পাশাপাশি আমরা অনুভব করছে শুভেন্দু অধিকারীর মানসিক বিকৃতি ঘটেছে। তিনি অভিষেক ফোবিয়ায় ভুগছেন, এবি ফোবিয়া। 

এদিকে, শুভেন্দুকে নিশানা করতে সোমবার থেকে ওই গেট ওয়াল সুন কর্মসূচি নিচ্ছে তৃণমূল ছাত্র ও যুব সংগঠন। রবিবার তৃণমূলের পক্ষে থেকে জানিয়ে দেওয়া হয়েছে, সোমবার থেকে শুভেন্দু অধিকারীকে গেট ওযেল সুন শুভেচ্ছাবার্তা পাঠানো হবে। ওই শুভেচ্ছাবার্তায় থাকবে একটি গেট ওয়েল সুন কার্ড, ফুল ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি ছবি। কারণ দলের আশঙ্কা শুভেন্দু মানসিক রোগী। তাই তাঁর আরোগ্য কামনাতেই ওই শুভেচ্ছাবার্তা। কুণাল বলেন তৃণমূল যুব ও ছাত্র শাখা কাল থেকে শুভেন্দুর কাছে একটি করে শুভেচ্ছাবার্তা পাঠাতে শুরু করবে। তাতে থাকবে একটি ফুল, একটি গ্রিটিংস কার্ড। তাতে লেখা থাকবে গেট ওয়েল সুন। আর অভিষেকের একটা ছবি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.