তোলার টাকা না দেওয়ায় দিনেদুপুরে ব্যবসায়ীকে কোপাল দুষ্কৃতীরা

তোলার টাকা না দেওয়ায় দিনেদুপুরে ব্যবসায়ীকে কোপাল দুষ্কৃতীরা। অভিযোগ, শিয়ালদার ব্যবসায়ী কৃষ্ণ প্রসাদের কাছে একলক্ষ টাকা তোলা চেয়েছিল শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। ডেডলাইন ছিল আজ। টাকা না দেওয়াতেই তাঁর ওপর হামলা হয়। বেধড়ক মারধর করা হয়েছে ব্যবসায়ীর স্ত্রী ও ভাইপোকেও।

Updated By: May 3, 2015, 07:19 PM IST
তোলার টাকা না দেওয়ায় দিনেদুপুরে ব্যবসায়ীকে কোপাল দুষ্কৃতীরা

ওয়েব ডেস্ক: তোলার টাকা না দেওয়ায় দিনেদুপুরে ব্যবসায়ীকে কোপাল দুষ্কৃতীরা। অভিযোগ, শিয়ালদার ব্যবসায়ী কৃষ্ণ প্রসাদের কাছে একলক্ষ টাকা তোলা চেয়েছিল শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা। ডেডলাইন ছিল আজ। টাকা না দেওয়াতেই তাঁর ওপর হামলা হয়। বেধড়ক মারধর করা হয়েছে ব্যবসায়ীর স্ত্রী ও ভাইপোকেও।

শিয়ালদা ফ্লাইওভারের তলায়  ৩ নং চাতাল। তিরিশ বছর ধরে এখানেই হোসিয়ারি দোকান চালান কৃষ্ণ প্রসাদ। গত এক সপ্তাহ ধরে তোলা চেয়ে তাঁকে  হুমকি দিচ্ছিল কয়েকজন কুখ্যাত দুষ্কৃতী। ডেডলাইন ছিল রবিবার। কিন্তু,তোলাবাজদের হুমকির কাছে মাথা নোয়াননি কৃষ্ণ প্রসাদ। ফল ভুগতে হল হাতেনাতে। সকালে দোকান খুলতেই তাঁর ওপর চড়াও হয় সশস্ত্র দুষ্কৃতীরা।

দুষ্কৃতীদের হাত থেকে রেহাই পাননি কৃষ্ণপ্রসাদের স্ত্রী ও ভাইপোও। তোলাবাজরা সকলেই তৃণমূল আশ্রিত বলে অভিযোগ কৃষ্ণ প্রসাদের। রক্তাক্ত অবস্থাতেই মুচিপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন  কৃষ্ণ প্রসাদ। গোটা এলাকায় দীর্ঘদিন ধরে তোলাবাজরা দাপট দেখালেও, আতঙ্কে মুখ খুলতে চাইছেন না কেউই।

.