হাওড়া থেকে আজকের মতো ভেস্তে গেল দূরপাল্লার ট্রেন চলাচল

জল জমে চূড়ান্ত দুর্ভোগ। হাওড়া থেকে আজকের মতো ভেস্তে গেল দূরপাল্লার ট্রেন চলাচলই। কার্যত নজিরবিহীনভাবে হাওড়ার বদলে মূল ডেস্টিনেশন করতে হল, সাঁতরাগাছি। চরম ভোগান্তির শিকার যাত্রীরা। লোকাল ট্রেনের ক্ষেত্রেও দুর্ভোগের শেষ ছিল না। রেল লাইনের যখন এই হাল, তখন ট্রেন যাবেই বা কোন পথে!!

Updated By: Sep 6, 2016, 05:41 PM IST

ওয়েব ডেস্ক: জল জমে চূড়ান্ত দুর্ভোগ। হাওড়া থেকে আজকের মতো ভেস্তে গেল দূরপাল্লার ট্রেন চলাচলই। কার্যত নজিরবিহীনভাবে হাওড়ার বদলে মূল ডেস্টিনেশন করতে হল, সাঁতরাগাছি। চরম ভোগান্তির শিকার যাত্রীরা। লোকাল ট্রেনের ক্ষেত্রেও দুর্ভোগের শেষ ছিল না। রেল লাইনের যখন এই হাল, তখন ট্রেন যাবেই বা কোন পথে!!

টানা ভারী বৃষ্টির জেরে, এই অবস্থা। হাওড়া স্টেশনে ঢোকার মুখে, চারদিক যেন পুকুর। লাইন জলের তলায়। সিগন্যালিং পয়েন্ট বিকল। এর জেরে স্টেশনে ট্রেন ঢোকাই কার্যত বন্ধ হয়ে যায়। ট্রেন ঢুকতেই না পারলে, বেরোবে কী করে? নিট রেজাল্ট, চূড়ান্ত অব্যবস্থা।

সকাল আটটায় ছাড়ার কথা ছিল মুম্বই দুরন্ত এক্সপ্রেস। এই দুর্ভোগে পড়ে, তা দুপুর দুটোর পর ছাড়ে। হাওড়া দিল্লি-রাজধানী ঢোকার কথা সকাল নটা পঞ্চান্নয়। বহু কষ্টেসৃষ্টে তা ঢুকতে সক্ষম হয় বেলা দেড়টা নাগাদ। এমনই সৃষ্টিছাড়া টাইমটেবিলে চলেছে এদিন দক্ষিণ-পূর্ব শাখার ট্রেন।

প্রায় প্রত্যেকটি লোকাল ট্রেনই এদিন কমপক্ষে দু-তিন ঘণ্টা দেরিতে চলেছে। টিকিট কেটেও বসেই ছিলেন যাত্রীরা। নয়ত স্টেশনে ঠায় দাঁড়িয়ে। ট্রেনের অপেক্ষায়। দক্ষিণ-পূর্ব শাখার সব ট্রেন সাঁতরাগাছি থেকে দূরপাল্লার সব ট্রেন ছাড়বে আজ।

.