বিধানসভা ভোটের ফলাফলে, এবার গতবারের চেয়ে আসন সংখ্যা কমতে চলেছে তৃণমূলের!

বিধানসভা ভোটের ফলাফলে, এবার গতবারের চেয়েও আসন সংখ্যা কমতে চলেছে তৃণমূলের। কোনও বিরোধী দলের দাবি নয়। চাঞ্চল্যকর এই রিপোর্ট দিল খোদ আইবি। রাজ্যের স্বরাষ্ট্র দফতরে ইতিমধ্যে জমা পড়েছে তাঁদের এই প্রাথমিক রিপোর্ট। এবছর IB রিপোর্ট বলছে, বাম-কংগ্রেস জোট বেঁধে লড়াই হলে তৃণমূল কংগ্রেস সর্বাধিক একশো সত্তর থেকে একশো পচাত্তরটি আসন পেতে পারে। প্রতিবারই ভোটের আগে গোয়েন্দা সংস্থার তরফে এধরনের রিপোর্ট দেওয়া হয়।  গতবার, দুহাজার এগারোর বিধানসভা ভোটের আগেও রিপোর্ট দেয় IB।

Updated By: Mar 9, 2016, 10:44 AM IST
বিধানসভা ভোটের ফলাফলে, এবার গতবারের চেয়ে আসন সংখ্যা কমতে চলেছে তৃণমূলের!

ওয়েব ডেস্ক: বিধানসভা ভোটের ফলাফলে, এবার গতবারের চেয়েও আসন সংখ্যা কমতে চলেছে তৃণমূলের। কোনও বিরোধী দলের দাবি নয়। চাঞ্চল্যকর এই রিপোর্ট দিল খোদ আইবি। রাজ্যের স্বরাষ্ট্র দফতরে ইতিমধ্যে জমা পড়েছে তাঁদের এই প্রাথমিক রিপোর্ট। এবছর IB রিপোর্ট বলছে, বাম-কংগ্রেস জোট বেঁধে লড়াই হলে তৃণমূল কংগ্রেস সর্বাধিক একশো সত্তর থেকে একশো পচাত্তরটি আসন পেতে পারে। প্রতিবারই ভোটের আগে গোয়েন্দা সংস্থার তরফে এধরনের রিপোর্ট দেওয়া হয়।  গতবার, দুহাজার এগারোর বিধানসভা ভোটের আগেও রিপোর্ট দেয় IB।

সেবার রিপোর্টে বলা ছিল, বামফ্রন্ট একশো ষাটটির মতো আসন পাবে। যদিও বাস্তবে হয়েছিল একেবারেই উল্টো। দুহাজার এগারোর ভোটে মাত্র বাষট্টিটি আসন দখল করে বামেরা। কংগ্রেস-তৃণমূল জোট পায় দুশো ছাব্বিশটি আসন। যার মধ্যে তৃণমূল একাই দখল করে একশো চুরাশিটি। IB-র এই প্রাথমিক রিপোর্টকে অবশ্য বিশেষ গুরুত্ব দিতে নারাজ শাসক পক্ষ। তাঁদের দাবি, দুশোর ওপর আসন এবার একাই দখল করবে তৃণমূল। যদিও বিরোধীরা এই রিপোর্টকে যথেষ্ট তাত্‍পর্যপূর্ণ বলে মনে করছে।

.