তৃণমূলকর্মী ইউনিয়নকে তোলা না দেওয়ায় জরুরি বিভাগের মধ্যে আক্রান্ত চিকিৎসক

তৃণমূল কর্মী ইউনিয়নের নেতার দাবি মত তোলা না দেওয়ায় জরুরি বিভাগের মধ্যে আক্রান্ত হলেন চিকিত্সক। চলল মারধর। দুঘণ্টা তালা বন্ধ করে আটকে রাখা হল জরুরি বিভাগেরই একটি ঘরে। যে সে হাসপাতাল নয়, ঘটনাটি ঘটেছে খোদ আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। আক্রান্ত চিকিত্সকের নাম শঙ্কর মজুমদার। আরজি কর হাসপাতালের জরুরি বিভাগের সিনিয়র ডাক্তার তিনি। অভিযুক্ত অমিতাভ রায়, আরজি করের আপার ডিভিশন ক্লার্ক। হাসপাতালের তৃণমূল কর্মী ইউনিয়নের নেতা অমিতাভ। পরশু রাতে হামলার ঘটনাটি ঘটে। সেসময় এমার্জেন্সিতে ডিউটি করছিলেন ওই চিকিত্সক। মদ্যপ অবস্থায় অমিতাভ রায় তার বাহিনী নিয়ে এসে চিকিত্সকের ওপর হামলা চালায় বলে অভিযোগ।

Updated By: Nov 28, 2015, 12:23 PM IST
তৃণমূলকর্মী ইউনিয়নকে তোলা না দেওয়ায় জরুরি বিভাগের মধ্যে আক্রান্ত চিকিৎসক

ওয়েব ডেস্ক: তৃণমূল কর্মী ইউনিয়নের নেতার দাবি মত তোলা না দেওয়ায় জরুরি বিভাগের মধ্যে আক্রান্ত হলেন চিকিত্সক। চলল মারধর। দুঘণ্টা তালা বন্ধ করে আটকে রাখা হল জরুরি বিভাগেরই একটি ঘরে। যে সে হাসপাতাল নয়, ঘটনাটি ঘটেছে খোদ আরজি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে। আক্রান্ত চিকিত্সকের নাম শঙ্কর মজুমদার। আরজি কর হাসপাতালের জরুরি বিভাগের সিনিয়র ডাক্তার তিনি। অভিযুক্ত অমিতাভ রায়, আরজি করের আপার ডিভিশন ক্লার্ক। হাসপাতালের তৃণমূল কর্মী ইউনিয়নের নেতা অমিতাভ। পরশু রাতে হামলার ঘটনাটি ঘটে। সেসময় এমার্জেন্সিতে ডিউটি করছিলেন ওই চিকিত্সক। মদ্যপ অবস্থায় অমিতাভ রায় তার বাহিনী নিয়ে এসে চিকিত্সকের ওপর হামলা চালায় বলে অভিযোগ।

এমনকী মার খেয়ে নিজের বিভাগে কর্তব্যরত চিকিতসকের কাছে মেডিক্যাল করাতে গিয়েছিলেন শঙ্কর মজুমদার। সেসময় ডিউটিরত সহকর্মীরাও তাঁর দিকে সাহায্যের হাত বাড়িয়ে দেননি বলে অভিযোগ। প্রাণ ভয়ে পালিয়ে বেড়াচ্ছেন চিকিত্সক। টালা থানায় এফআইআর হলেও এখনও কাউকেই গ্রেফতার করেনি পুলিস।

আক্রান্ত চিকিত্সক ফোন করেন হাসপাতালের সুপার এবং ডেপুটি সুপারকে। সাহায্যের অনুরোধ করেন। প্রাণ বাঁচাতে ছুটে যান আর জি করের পুলিস ফাঁড়িতেও। কিন্তু হাসপাতাল কর্তৃপক্ষ , পুলিস কেউই সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি ওই রাতে। অভিযোগ চিকিত্সকের।

 

.