রাতের শহরে জোড়া দুর্ঘটনায় বরাতজোরে রক্ষা যাত্রীদের

 সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ কার্যত প্রায় একই সময়ে দুর্ঘটনা দু'টি ঘটে। একটির ঘটনাস্থল বাইপাসের চিংড়িঘাটার কাছে। অন্য দুর্ঘটনাটি ঘটেছে নবদিগন্ত সেতুতে।

Updated By: Dec 11, 2018, 07:39 AM IST
রাতের শহরে জোড়া দুর্ঘটনায় বরাতজোরে রক্ষা যাত্রীদের

নিজস্ব প্রতিবেদন: রাতের শহরে জোড়া দুর্ঘটনা। সোমবার রাত সাড়ে ১১টা নাগাদ কার্যত প্রায় একই সময়ে দুর্ঘটনা দু'টি ঘটে। একটির ঘটনাস্থল বাইপাসের চিংড়িঘাটার কাছে। অন্য দুর্ঘটনাটি ঘটেছে নবদিগন্ত সেতুতে।

কলকাতার প্রগতি ময়দান থানার সূত্রে জানা গিয়েছে, একটি চারচাকার গাড়ি সায়েন্স সিটির দিক থেকে আসছিল চিংড়িঘাটার দিকে। গাড়িটি চিংড়িঘাটার কাছে নিয়ন্ত্রণ হারায়। তারপর ধাক্কা মারে রাস্তার পাশের রেলিংয়ে। এর পর উলটে গিয়ে গাড়িটি রাস্তার পাশের ভেড়িতে পড়ে যায়।

আরও পড়ুন: সম্পর্কের টানাপোড়েন না অর্থসঙ্কট? দমদমে প্রাক্তন সিপিএম কাউন্সিলরের মেয়ের কীর্তিতে বাড়ছে রহস্য

প্রত্যক্ষদর্শীদের কেউ কেউ ছুটে আসেন। তখন গাড়ি থেকে বের হওয়ার চেষ্টা করছেন আরোহীরা। প্রত্যক্ষদর্শীদের দাবি, গাড়িতে পাঁচজন আরোহী ছিলেন। স্থানীয়দের সাহায্যেই তাঁরা বাইরে আসেন। তাঁদের আঘাত গুরুতর ছিল না। কিন্তু পুলিস আসার আগেই তারা পালিয়ে যায় বলে অভিযোগ।

পরে ঘটনাস্থলে যায় প্রগতি ময়দান থানার পুলিস। তারা গিয়ে গাড়িটিকে উদ্ধার করে। গাড়ির নথিপত্র খতিয়ে দেখে মালিকের সন্ধান করছে পুলিস।

আরও পড়ুন: বড়দিনের ছুটির আগেই নতুন রূপে ফিরছে সায়েন্স সিটির স্পেস থিয়েটার 

এদিকে বিধাননগরের ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানা এলাকায় নবদিগন্ত সেতুর উপরও একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। ওই গাড়িতে ৬জন যাত্রী ছিলেন। যাত্রীদের সকলেই আহত। তাদের বিধাননগরের একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিস গাড়িটিকে উদ্ধার করে তদন্ত শুরু করেছে।

.