বাঘাযতীনে রাস্তার মধ্যে এক ফিটের একটি গর্ত ঘিরে চাঞ্চল্য, উল্টোডাঙায় পথদুর্ঘটনা

বাঘাযতীনের পল্লিশ্রীতে রাস্তার মধ্যে এক ফিটের একটি গর্ত ঘিরে চাঞ্চল্য। রাস্তায় গর্তটি দেখতে পান পথচারীরা। তাঁরাই খবর দেন পুলিস এবং পুরসভায়। গর্তটিকে ঘিরে ফেলা হয়। যান চলাচল সচল রাখতে মোতায়েন করা হয় পুলিস। মাটির নীচে জলের পাইপে ফাটল আছে কিনা, তা খতিয়ে দেখেন পুরকর্মীরা। যদিও এমন কিছুই পাওয়া যায়নি। কী কারণে এই গর্ত, তা খতিয়ে দেখা হচ্ছে।  আরও পড়ুন- সল্টলেকে বেপরোয়া অটোর দাপট যেন কমছেই না!

Updated By: Dec 22, 2016, 09:16 AM IST
বাঘাযতীনে রাস্তার মধ্যে এক ফিটের একটি গর্ত ঘিরে চাঞ্চল্য, উল্টোডাঙায় পথদুর্ঘটনা

ওয়েব ডেস্ক: বাঘাযতীনের পল্লিশ্রীতে রাস্তার মধ্যে এক ফিটের একটি গর্ত ঘিরে চাঞ্চল্য। রাস্তায় গর্তটি দেখতে পান পথচারীরা। তাঁরাই খবর দেন পুলিস এবং পুরসভায়। গর্তটিকে ঘিরে ফেলা হয়। যান চলাচল সচল রাখতে মোতায়েন করা হয় পুলিস। মাটির নীচে জলের পাইপে ফাটল আছে কিনা, তা খতিয়ে দেখেন পুরকর্মীরা। যদিও এমন কিছুই পাওয়া যায়নি। কী কারণে এই গর্ত, তা খতিয়ে দেখা হচ্ছে।  আরও পড়ুন- সল্টলেকে বেপরোয়া অটোর দাপট যেন কমছেই না!

উল্টোডাঙায় পথদুর্ঘটনা। মুখোমুখি সংঘর্ষ গাড়ি ও অ্যাম্বুলেন্সের। দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি। দুটি গাড়ির সামনের দিকটি ক্ষতিগ্রস্ত হয়। দুর্ঘটনার পর দুটি গাড়ির চালকই চম্পট দেয়। জানা গিয়েছে, দুটি গাড়িতেই চালক ছাড়া অন্য কোনও আরোহী ছিলেন না। দুর্ঘটনার কারণ খতিয়ে দেখা হচ্ছে। আরও পড়ুন- ফ্ল্যাট বাড়ির বাসিন্দাদের জন্য সুখবর, দিতে হবে না অতিরিক্ত কর

.