Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নিরাপত্তা লঙ্ঘন: সরানো হতে পারে বিবেক সহায়কে

মুখ্যমন্ত্রীর বাড়ির চৌহদ্দিতে কীভাবে ঢুকল যুবক? পূর্ণাঙ্গ তদন্তের দাবি করলেন রাজ্যের মন্ত্রীরা।

Updated By: Jul 6, 2022, 06:12 PM IST
 Mamata Banerjee: মুখ্যমন্ত্রীর নিরাপত্তা লঙ্ঘন: সরানো হতে পারে বিবেক সহায়কে

সুতপা সেন: মুখ্যমন্ত্রীর নিরাপত্তা লঙ্ঘন! কালিঘাটে মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়ির চৌহদ্দিতে কীভাবে ঢুকে পড়ল যুবক? ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করলেন মন্ত্রীরা। ডিরেক্টর অফ সিকিউরিটির পদ থেকে সরিয়ে দেওয়া হতে পারে বিবেক সহায়কে। সূত্রের খবর তেমনই।

ঘটনার সুত্রপাত শনিবার রাতে। নিরাপত্তারক্ষীদের নজর এড়িয়ে কালিঘাটে মুখ্যমন্ত্রীর বাড়ি চত্বরে ঢুকে পড়ে উত্তর ২৪ পরগনার হাসনাবাদের বাসিন্দা হাফিজুল মোল্লা। পুলিস সূত্রের খবর, মুখ্য়মন্ত্রীর বাড়ির দক্ষিণ দিকে কনফারেন্স হলের পিছনের দিকে লুকিয়ে ছিল সে। শুধু তাই নয়, তার কাছে আবার ছিল একটি লোহার রডও।

প্রাথমিক তদন্তে অনুমান, কাউকে আঘাত করার জন্যই লোহার রড সঙ্গে নিয়ে মুখ্যমন্ত্রীর বাড়ির চত্বরে ঢুকেছিল হাফিজুল। সোমবার রাতে তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করেন গোয়েন্দারা। ঘটনার তদন্তে  সিট গঠন করেছে লালবাজার। নেতৃত্বে রয়েছেন ডিসি ডিডি স্পেশাল ও ডিডি (STF)।

আরও পড়ুন: GTA:নবান্নে অনিত থাপা, জিটিএর বোর্ড গঠনের দিন পাহাড়ে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী

এদিন মন্ত্রিসভার বৈঠক হয় নবান্নে। সূত্রের খবর, বৈঠকে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা লঙ্ঘনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন বেশিরভাগই মন্ত্রীই। স্রেফ পূর্ণাঙ্গ তদন্ত নয়, বৈঠকে স্বরাষ্ট্রসচিব বিপি গোপালিকাকে ডিরেক্টর অফ সিকিউরিটির পদ থেকে বিবেক সহায়কে সরিয়ে দেওয়ারও পরামর্শ দিয়েছেন তাঁরা। মুখ্যমন্ত্রী অবশ্য কোনও মন্তব্য করেননি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.