উড়ালপুল কাণ্ডে ফের বিস্ফোরক অভিযোগ এক নির্মাণকর্মীর!

উড়ালপুল কাণ্ডে ফের বিস্ফোরক অভিযোগ এক নির্মাণকর্মীর। এক ইঞ্জিনিয়ারের নির্দেশেই ওইদিন রাতারাতি ঢালাই দেওয়া হয় বলে অভিযোগ। ঠিকাদারের বারণ সত্ত্বেও শোনেননি ওই ইঞ্জিনিয়ার। আট-সাড়ে আট ইঞ্চির ঢালাইয়ের জায়গায় এগারো ইঞ্চির ঢালাই করা হয় বলে অভিযোগ করেছেন ওই নির্মাণকর্মী। ধাপে ধাপে যে ঢালাই দেওয়া উচিত ছিল, তা না করে রাতারাতি ঢালাইয়ের ফলে ভার নিতে পারেনি। আর তাতেই এই বিপর্যয় ঘটে বলে দাবি ওই নির্মাণকর্মীর।

Updated By: Apr 2, 2016, 06:53 PM IST
উড়ালপুল কাণ্ডে ফের বিস্ফোরক অভিযোগ এক নির্মাণকর্মীর!

ওয়েব ডেস্ক: উড়ালপুল কাণ্ডে ফের বিস্ফোরক অভিযোগ এক নির্মাণকর্মীর। এক ইঞ্জিনিয়ারের নির্দেশেই ওইদিন রাতারাতি ঢালাই দেওয়া হয় বলে অভিযোগ। ঠিকাদারের বারণ সত্ত্বেও শোনেননি ওই ইঞ্জিনিয়ার। আট-সাড়ে আট ইঞ্চির ঢালাইয়ের জায়গায় এগারো ইঞ্চির ঢালাই করা হয় বলে অভিযোগ করেছেন ওই নির্মাণকর্মী। ধাপে ধাপে যে ঢালাই দেওয়া উচিত ছিল, তা না করে রাতারাতি ঢালাইয়ের ফলে ভার নিতে পারেনি। আর তাতেই এই বিপর্যয় ঘটে বলে দাবি ওই নির্মাণকর্মীর।

বেঙ্গালুরু থেকে আসা ওই ইঞ্জিনিয়ার ঠিকাদারের কাছ থেকে এক লক্ষ কুড়ি হাজার টাকা নিয়েছেন বলেও অভিযোগ নির্মাণকর্মী বাপি মাইতির। পূর্ব মেদিনীপুরের খেজুরির বাড়িতে ফিরে এখনও তাঁর চোখে-মুখে আতঙ্ক। তাঁরা জানতেন এমন দুর্ঘটনা ঘটতে পারে, তাই তাঁরা সতর্ক ছিলেন বলেও দাবি বাপির।