WB assembly election 2021: প্রচার চলাকালীন মল্লিকবাজারে বিজেপি প্রার্থীকে 'হেনস্থা', থানা ঘেরাও করে বিক্ষোভ

ধাক্কাধাক্কিতে গুরুতর আহত মহিলা মোর্চার রাজ্য সম্পাদক রাখি মিত্র।

Updated By: Mar 29, 2021, 07:55 PM IST
WB assembly election 2021: প্রচার চলাকালীন মল্লিকবাজারে বিজেপি প্রার্থীকে 'হেনস্থা', থানা ঘেরাও করে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদন: এক দফা হয়ে গিয়েছে, বাকি আরও ৭ দফা। ভোটের প্রচারে কেউ কাউকে এক ইঞ্চিও জমি ছাড়তে রাজি নয়। খাস কলকাতায় এবার 'হেনস্থা'র মুখে বিজেপি প্রার্থী। অভিযোগের তির তৃণমূলের দিকে। ঘটনার প্রতিবাদে দীর্ঘক্ষণ থানা ঘেরাও করে চলল বিক্ষোভ। 

এবারের ভোটে (WB assembly election 2021) বালিগঞ্জ কেন্দ্রে বিজেপি প্রার্থী লোকনাথ চট্টোপাধ্যায়। পেশায় তিনি আইনজীবী। এদিন দুপুরে দলের কর্মী-সমর্থকদের নিয়ে মল্লিকবাজার এলাকায় প্রচারে বেরিয়েছিলেন তিনি। সঙ্গে ছিলেন মহিলা মোর্চার রাজ্য সম্পাদক রাখি মিত্র-সহ মহিলা-আরও অনেকে।  তারপর? গেরুয়াশিবিরের অভিযোগ, প্রচার চলাকালীন বিজেপি প্রার্থীর উপর চড়াও হন ৫০-৬০ জন তৃণমূল সমর্থক। রীতিমতো ধাক্কাধাক্কি করা হয় লোকনাথ চট্টোপাধ্যায়কে। এমনকী, রেয়াত করা হয়নি মহিলা মোর্চার রাজ্য সম্পাদক রাখি মিত্র-সহ দলের মহিলা কর্মী-সমর্থকরা। ধাক্কাধাক্কির মধ্যে পড়ে গুরুতর হন রাখি। হাসপাতালে নিয়ে যেতে হয় তাঁকে। তখনকার মতো ঝামেলা মিটে যায়।

আরও পড়ুন: WB assembly election 2021 : আক্রমণ করলেই দ্বিতীয় দফায় বাহিনীকে গুলি চালানোর নজিরবিহীন নির্দেশ কমিশনের

সন্ধ্যায় এই ঘটনার প্রতিবাদে পথে নামেন বিজেপি কর্মী-সমর্থকরা। পার্কস্ট্রিট থানার ঘেরাও করে দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখান তাঁরা। শেষপর্যন্ত পুলিসি হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। তৃণমূলে তরফে অবশ্য কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। উল্লেখ্য,  দিন কয়েক আগে নন্দীগ্রামে সিপিএম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্যায়কে হেনস্থার অভিযোগ ওঠে। ঘটনায় নাম জড়িয়েছিল তৃণমূলের পঞ্চায়েত সদস্যের।

.