দিদির পাশেই ছিলাম, এবার হাত শক্ত করতে তৃণমূলে যোগ দিলাম : Sayantika

 তৃণমূলে যোগ দেওয়ার পর Zee ২৪ ঘণ্টার সঙ্গে কথা বললেন সায়ন্তিকা।

Reported By: শ্রেয়সী গঙ্গোপাধ্যায় | Updated By: Mar 3, 2021, 04:01 PM IST
দিদির পাশেই ছিলাম, এবার হাত শক্ত করতে তৃণমূলে যোগ দিলাম : Sayantika

নিজস্ব প্রতিবেদন: টলিপাড়ায় দল বদলের হিড়িক। কেউ যাচ্ছেন TMC-তে, তো কেউ আবার BJP-তে। বুধবার তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। তৃণমূলে যোগ দেওয়ার পর Zee ২৪ ঘণ্টার সঙ্গে কথা বললেন সায়ন্তিকা।

তৃণমূল কংগ্রেসে কেন যোগ দিলেন?

সায়ন্তিকা- যোগ দিলাম এটা বললে ভুল হবে। কারণ আমি গত দশ বছর ধরে দিদির সঙ্গেই ছিলাম। হ্যাঁ, অফিশিয়ালি হয়ত এখন যোগদান করলাম। আজকের দিনে এগিয়ে এসে দিদির হাত আরও হাত শক্ত করলাম। আমি দিদির সঙ্গেই ছিলাম, আজকেও আছি, আগামী দিনেও থাকব।

দেখা যাচ্ছে, নির্বাচন ঘিরে টলিউড ইন্ডাস্ট্রি দুভাগে ভাগ হয়ে যাচ্ছে। আপনারই সহকর্মী শ্রাবন্তী কিছুদিন আগে বিজেপিতে যোগ দিয়েছেন

সায়ন্তিকা- হ্যাঁ, আমি সবাইকে অল দ্য বেস্ট বলতে চাই। এটা যার যার ব্যক্তিগত সিদ্ধান্ত। এই বিষয়ে কোনও মন্তব্য করব না। আমি আমার কথা বলতে পারি। আমি আগেও দিদির সঙ্গেই ছিলাম। আগেও বিভিন্ন জায়গায় নির্বাচনের সময় দিদির হয়ে প্রচার করছি, বিভিন্ন অনুষ্ঠানে এসে দিদির পাশে থেকেছি। আমার মনে হল এটাই সঠিক সময়। আরও দৃঢ়ভাবে বলতে চাই যে আমরা কী চাই। বাংলার মানুষ কী চায়। তাই এটাকে যদি জয়েনিং বলেন তো বলতে পারেন, আমি বলব, আরও বেশি দিদির পাশে এলাম।

প্রার্থী হতে চান?

সায়ন্তিকা- এটা দিদি সিদ্ধান্ত নেবেন। দিদির পাশে আছি, আজকে অফিশিয়ালি যোগদান করলাম। সেটাই আমার কাছে অনেক। তবে আমি নিশ্চিত অনেক দায়িত্ব থাকবে, এবার দেখা যাক।

লড়াইয়ের ময়দানে রয়েছে শ্রাবন্তী, রুদ্রনীল, এতদিন যাঁরা আপনারই সহকর্মী ছিল, এখন আপনার প্রতিপক্ষ, এই বিষয়টা কীভাবে দেখছেন?

সায়ন্তিকা- আমাদের দলের একটাই মুখ মমতা বন্দ্যোপাধ্যায়। আর ওঁরা এখনও আমার সহকর্মী, আমরা একসঙ্গে কাজ করি, আগামিদিনেও একসঙ্গে শ্যুটিং করব। দুটো বিষয় সম্পূর্ণ আলাদা। সেক্ষেত্রে আমি সবাইকে শুভকামনা জানাতে চাই।

যাঁরা বিজেপিতে যোগ দিলেন, তাঁরা কি সঠিক সিদ্ধান্ত নিলেন বলে মনে হয়?

সায়ন্তিকা- সেটা ওঁরাই বলতে পারবেন। আমি কীভাবে বলি! আমার যেটা সঠিক মনে হয়েছে আমি করেছি। আমি দিদির পাশে ছিলাম এবং আজকেও অফিশিয়ালি আছি। এটা আমার সঠিক মনে হয়েছে, তবে ওঁদের কাছে কোনটা সঠিক, তা ওঁরাই বলতে পারবে।

.