'BJP ইভিল পার্টি', দল বদলে তৃণমূলে যোগ দিয়ে অভিযোগ Subhadra-র

 অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় যখন তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন, সেই সময় গেরুয়া শিবির ছেড়ে জোড়াফুলে নিজের নাম লেখান অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায় ।

Updated By: Mar 4, 2021, 04:40 PM IST
'BJP ইভিল পার্টি', দল বদলে তৃণমূলে যোগ দিয়ে অভিযোগ Subhadra-র
তৃণমূলে যোগ দিলেন সুভদ্রা

নিজস্ব প্রতিবেদন: ​বিধানসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়ে গিয়েছে। ভোট শুরু হওয়ার আগে টলিউড (Tollywood) জুড়ে একের পর এক তারকা বিভিন্ন রাজনৈতিক দলে যোগ দিতে শুরু করেছেন। রাজনৈতিক দলে যোগদানের মাঝে চলছে দল বদলের হিড়িকও। অভিনেতা হিরণ চট্টোপাধ্যায় যখন তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন, সেই সময় গেরুয়া শিবির ছেড়ে জোড়াফুলে নিজের নাম লেখান অভিনেত্রী সুভদ্রা মুখোপাধ্যায় (Subhadra Mukherjee)।

বৃহস্পতিবার রাজ্যের নারী ও শিশুকল্য়াণ মন্ত্রী শশী পাজা তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন সুভদ্রা মুখোপাধ্যায়ের হাতে। জোড়াফুল শিবিরে যোগ দিয়ে সুভদ্রা মুখোপাধ্যায় বিজেপির (BJP) বিরুদ্ধে একরাশ ক্ষোভ উগরে দেন। তিনি বলেন, ভারতীয় জনতা পার্টির 'সবকা সাথ সবকা বিকাশ'-এর স্লোগান শুনেই যোগ দিয়েছিলেন কিন্তু মোহভঙ্গ হয়েছে তাঁর। যাঁদের মনুষ্যত্ব আছে, তারা বিজেপি ছেড়ে দেবেন। মেয়ের জন্মদিনে ভাল কাজ করা উচিত ভেবেই তিনি বিজেপি ছেড়েছেন। যে সমস্ত মানুষের মনুষ্যত্ব রয়েছে, প্রত্যেকের তৃণমূলে (TMC) আসা উচিত বলে মন্তব্য করেন সুভদ্রা।

আরও পড়ুন : Bonny-র সঙ্গে বিজেপিতে Koushani-ও? ছাড়ছেন তৃণমূল?

পাশাপাশি তিনি আরও বলেন, 'দিদি (মমতা বন্দ্যোপাধ্য়ায়) প্রত্যেককে বঁচিয়ে রেখেছেন। পার্টি একটি ইভিল বিজেপি। আমি চাই পশ্চিমবঙ্গকে বাঁচাতে। উত্তরপ্রেদেশের মতো তৈরি করতে চাই না। আমরা জমি ছাড়়ব না।' বিজেপিকে প্রতিহত করতেই তিনি তৃণমূল কংগ্রেসের রাস্তা বেছে নিয়েছেন বলে জানান অভিনেত্রী। তাঁর কথায়, পশ্চিমবঙ্গকে বাঁচাতে হবে। আপনার বাড়িতে কী খাবার খাবেন, তা নিয়ে অন্য কারও কোনও মাথা ব্যথা হবে বলেও প্রশ্ন তুলে নিজেপিকে কটাক্ষ করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী।

.