Covid Restrictions: ২ দিন নয়, সপ্তাহে ৩ দিনই রাজ্যে নামবে Delhi ও Mumbai-র বিমান

বুধবার থেকে কার্যকর নয়া বিধি।

Updated By: Jan 4, 2022, 11:46 PM IST
Covid Restrictions: ২ দিন নয়, সপ্তাহে ৩ দিনই রাজ্যে নামবে Delhi ও Mumbai-র বিমান

নিজস্ব প্রতিবেদন: ২ দিন নয়, এবার থেকে সপ্তাহে ৩ দিন মুম্বই ও দিল্লি থেকে আকাশপথে আসা যাবে কলকাতায়। রাজ্যের স্বরাষ্ট্রসচিব  বি পি গোপালিকা অসামরিক বিমানমন্ত্রকের সচিব রাজীব বনসলকে জানিয়েছেন, আপাতত সপ্তাহে ৩ দিন চালু থাকবে আন্তর্দেশীয় এই বিমান পরিষেবা। পরিস্থিতি পর্যালোচনা করে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে। আগামীকাল, বুধবার থেকে কার্যকর হবে নয়া বিধি।

রাজ্যে ফের করোনা গ্রাফ উর্ধ্বমুখী। গত ২৪ ঘণ্টায় নতুন করে আক্রান্তের সংখ্যা ৯ হাজারের গণ্ডি পেরিয়ে দিয়েছে। এমনকী,  দ্বিতীয় ঢেউ-র চুড়োকে মাত্র ৮ দিনেই ছাপিয়ে গিয়েছে কলকাতা! আক্রান্তের সংখ্যা ৪ হাজার ৭৫৯। পজিটিভি রেটও রাজ্যের মধ্যে সবচেয়ে বেশি। 

আরও পড়ুন:  আক্রান্তদের বাড়িতে পৌঁছে দিতে হবে খাবার, জেলাশাসকদের নির্দেশ নবান্নের

করোনার বাড়বাড়ন্তের কারণেই ইতিমধ্যেই রাজ্যে একাধিক বিধিনিষেধও জারি করেছে সরকার। স্রেফ ব্রিটেন থেকে সমস্ত উড়ান বাতিল করাই নয়, নবান্নের তরফে জানানো হয়েছিল, সপ্তাহে মাত্র ২ দিন, সোম ও শুক্রবার দিল্লি  ও মুম্বই থেকে কলকাতায় বিমান উঠানামা করতে পারবে।  সেই তালিকায় এবার যোগ হল বুধবার। অর্থাৎ সোম, বুধ এবং শুক্র মুম্বই ও দিল্লি থেকে কলকাতায় আসতে পারবেন যাত্রীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.