সরু গলি, ঘিঞ্জি পথ, ভয়াবহ অগ্নিকাণ্ডে ফের ত্রস্ত বড়বাজার

সরু গলি। ঘিঞ্জি পথ। ভয়াবহ অগ্নিকাণ্ডে ফের ত্রস্ত বড়বাজার। গতকাল রাতে অমরতলা লেনের একটি ফ্ল্যাটে আগুন লাগে। দ্রুত তা ছড়িয়ে পড়ে আশপাশের ফ্ল্যাটেও। আটকে পড়েন বেশ কয়েকজন। ঘটনাস্থলে পৌছয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। আটকে পড়া মানুষজনকে কোনওমতে বের করে আনা হয়। সরু গলি, তার ওপর কালো ধোঁয়া। কাজ করতে বেশ বেগ পেতে হয় দমকলকর্মীদের। আগুন নেভানোর কাজে হাত লাগান স্থানীয় বাসিন্দারাও। আহত হন বেশ কয়েকজন দমকলকর্মী।

Updated By: Feb 28, 2017, 08:22 AM IST
সরু গলি, ঘিঞ্জি পথ, ভয়াবহ অগ্নিকাণ্ডে ফের ত্রস্ত বড়বাজার

ওয়েব ডেস্ক: সরু গলি। ঘিঞ্জি পথ। ভয়াবহ অগ্নিকাণ্ডে ফের ত্রস্ত বড়বাজার। গতকাল রাতে অমরতলা লেনের একটি ফ্ল্যাটে আগুন লাগে। দ্রুত তা ছড়িয়ে পড়ে আশপাশের ফ্ল্যাটেও। আটকে পড়েন বেশ কয়েকজন। ঘটনাস্থলে পৌছয় বিপর্যয় মোকাবিলা বাহিনী। আটকে পড়া মানুষজনকে কোনওমতে বের করে আনা হয়। সরু গলি, তার ওপর কালো ধোঁয়া। কাজ করতে বেশ বেগ পেতে হয় দমকলকর্মীদের। আগুন নেভানোর কাজে হাত লাগান স্থানীয় বাসিন্দারাও। আহত হন বেশ কয়েকজন দমকলকর্মী।

আরও পড়ুন এখনও নেভেনি বড়বাজারের বিধ্বংসী আগুন

কলকাতা তো বটেই, হাওড়া ডিভিশন থেকেও দমকলের আরও ইঞ্জিন এনে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়। ল্যাডার নিয়ে আসা হলেও সরু গলিতে ঢুকতে পারেনি ল্যাডার। রাত পর্যন্ত ফায়ার ফাইটিং সুট ছিল না দমকলকর্মীদের কাছে। ফলে আগুনের উতসের দিকে ঢুকতে গিয়েও বিপাকে পড়েন দমকলকর্মীরা। গোটা বাড়িটাই চলে যায় আগুনের গ্রাসে। ঘটনার জেরে রবীন্দ্র সরণি ও মহত্মা গান্ধী রোডের একাংশ বন্ধ করে দেওয়া হয়। ঘনঘন খবর নেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন  সঞ্জয় রায়ের মৃত্যুর ঘটনায় তদন্তে নামল কলকাতা পুলিস

.