Zee 24 Ghanta Impact: হাসপাতালে 'স্বাস্থ্যসাথী কার্ড' নিতে অস্বীকার, খবরের জেরে কড়া পদক্ষেপের পথে স্বাস্থ্য কমিশন

Zee ২৪ ঘণ্টায় সম্প্রচারিত হয় 'স্বাস্থ্যসাথী তুমি কার' শীর্ষক একটি বিশেষ অনুষ্ঠান। অন্তর্তদন্তের মাধ্য়মে শহরের হাসপাতালগুলোর বাস্তব চিত্র সেই অনুষ্ঠানে তুলে ধরা হয়। মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেও কীভাবে শহরের হাসপাতালগুলো স্বাস্থ্যসাথী কার্ড নিতে অনিহা দেখাচ্ছে, তা ফাঁস করা হয় ওই অনুষ্ঠানে। 

Updated By: May 30, 2022, 08:36 PM IST
Zee 24 Ghanta Impact: হাসপাতালে 'স্বাস্থ্যসাথী কার্ড' নিতে অস্বীকার, খবরের জেরে কড়া পদক্ষেপের পথে স্বাস্থ্য কমিশন
প্রতীকী ছবি

নিজস্ব প্রতিবেদন: মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং সরকারের নির্দেশের পরেও স্বাস্থ্যসাথী কার্ড নিতে অস্বীকার করছে শহরের বহু হাসপাতাল। এই নিয়ে Zee ২৪ ঘণ্টার বিশেষ অনুষ্ঠান। এরপর নড়চড়ে বসল স্বাস্থ্য কমিশন। হাসপাতালগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ কমিশনের। 

 Zee ২৪ ঘণ্টায় সম্প্রচারিত হয় 'স্বাস্থ্যসাথী তুমি কার' শীর্ষক একটি বিশেষ অনুষ্ঠান। অন্তর্তদন্তের মাধ্য়মে শহরের হাসপাতালগুলোর বাস্তব চিত্র সেই অনুষ্ঠানে তুলে ধরা হয়। মুখ্যমন্ত্রীর নির্দেশের পরেও কীভাবে শহরের হাসপাতালগুলো স্বাস্থ্যসাথী কার্ড নিতে অনিহা দেখাচ্ছে, তা ফাঁস করা হয় ওই অনুষ্ঠানে। এরপরই শোরগোল পড়ে যায়। 

Zee ২৪ ঘণ্টার খবরের জেরে ওই হাসপাতলগুলোর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছে স্বাস্থ্য কমিশন। স্বাস্থ্য কমিশনের চেয়ারম্যান বিচারপতি অসীম বন্দ্যোপাধ্যায় বলেন, "আমরা খুব গুরুত্ব সহকারে এটা বিচার বিবেচনা করছি। আমাদের কী পদক্ষেপ, তা খুব শীঘ্রই জানাব।" এক-দু'দিনের মধ্যেই কঠোর পদক্ষেপ নেওয়া হবে বলে স্বাস্থ্য কমিশন সূত্রে খবর।  

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.