চিকেন তন্দুরি সহ এই পাঁচ পদ চেখে MasterChef Australia-র বিচারকরা বলে উঠলেন 'Wow'

মূলত, ভারতের স্পাইসি খাবার বানাতে দেখা গিয়েছে তাঁকে। যার তালিকায় ছিল চিকেন বিরিয়ানি, নান, লস্যি।

Updated By: Jun 22, 2021, 01:29 PM IST
চিকেন তন্দুরি সহ এই পাঁচ পদ চেখে MasterChef Australia-র বিচারকরা বলে উঠলেন 'Wow'

নিজস্ব প্রতিবদন: ভারতের সুস্বাদু খাবার খেয়ে মুগ্ধ অস্ট্রেলিয়ান বিচরকরা। আঙুলে করে চেখে দেখার পর তাদের মুখ থেকে বের হয়, 'Wow'। চলছে  MasterChef Australia-  র ১৩ তম সিজন। মেলবর্নের রান্নাঘরে চলছে প্রতিযোগিদের লড়াই। হাতিয়ার তাঁদের হাতা খুন্তি থেকে মশলা। কার রান্নায় মুগ্ধ হবেন বিচারকরা? এ দিকেই তাকিয়ে Disney+ Hotstar Premium - র মেম্বাররা। এই প্রতিযোগিতায় খাবারের ফ্লেভার হতে হবে অথেন্টিক। এদিকে মশলায় ভারতবর্ষের দাঁড়িপাল্লা যে কতটা ভারি তা বলার বাকি রাখে না। আর সেই মশলার উপর ভর করেই এগিয়ে যাচ্ছে ভারতের দিপিন্দর চিব্বার এবং বাংলাদেশের কিশোর চৌধুরি। ভারতের স্ট্রিট ফুডের গন্ধে মো মো করছে মেলবর্নের প্রতিযোগিতার রান্নাঘর। 

 

এ দিনের শেষে দেখা গেল  দিপিন্দর চিব্বার ছোলে এবং কড়াই পনির বানিয়ে বিচারকদের মন জয় করল সে। প্রতিযোগিতায় একের পর এক ভারতীয় সুস্বাদু রান্না রেঁধেছেন তিনি। দিল্লির বাসিন্দা দিপিন্দর। মূলত, ভারতের স্পাইসি খাবার বানাতে দেখা গিয়েছে তাঁকে। এছাড়াও তালিকায় ছিল চিকেন বিরিয়ানি, নান, লস্যি। 

অন্যদিকে, কিশোর চৌধুরি বানিয়েছেন বেগুন ভর্তা ও খিচুড়ি। সুন্দরভাবে সাজিয়ে পরিবেশন করেছেন তিনি। বাঙালির হাতে গরম খিচুড়ি আর বেগুন ভর্তা খেয়ে অবাক অস্ট্রেলিয়ান বিচারকরা। খাবারের যে এমনও স্বাদ হতে পারে, জানতে পেরে তাজ্জব বিচারক Jock Zonfrillo, Melissa leong এবং Andy Allen। এর আগে কিশোর কলকাতার ফুচকা খাইয়েছিলেন তাঁদের। সেই এপিসোডে দেখা গিয়েছিল কিশোরের রেসিপি ও তার হাতের জাদুতে প্রশংসা করছেন তাঁরা।