সময় খারাপ যাচ্ছে, পদে পদে বাধা? দোষ কাটাতে পারে ফটকিরি!

আসুন জেনে নেওয়া যাক তার পদ্ধতি...

Updated By: Apr 3, 2019, 03:04 PM IST
সময় খারাপ যাচ্ছে, পদে পদে বাধা? দোষ কাটাতে পারে ফটকিরি!

ফটকিরি সাধারণত জলকে পরিশোধিত করতেই ব্যবহৃত হয়। কিন্তু এই ছোট্ট জিনিসটাই আপনার জীবনের নানা নেতিবাচক বা অশুভ শক্তির প্রভাব কমিয়ে, বাধা কাটিয়ে জীবনে উন্নতির পথ প্রশস্ত করতে সহায়তা করে। জ্যোতিষ ও বাস্তুশাস্ত্র মতে, ফটকিরি কাজে লাগিয়ে জীবনের অনেক বাধা-বিপত্তি কাটিয়ে ওঠা যায় সহজেই। আসুন অশুভ শক্তি বা নেতিবাচক প্রভাব কাটিয়ে জীবনে উন্নতির ক্ষেত্রে ফটকিরির ব্যবহার সম্পর্কে বাস্তুশাস্ত্রের ব্যাখ্যাগুলি জেনে নেওয়া যাক...

১) অনেক সময় কঠোর পরিশ্রম করেও ভাগ্যের সাহায্য মেলে না। এ ক্ষেত্রে একটি কালো কাপড়ের মধ্যে এক টুকরো ফটকিরি বেঁধে দরজার সামনে ঝুলিয়ে রাখুন। এর ফলে আপনার বাস্তু আর জীবনে নেতিবাচক শক্তির প্রভাব কমবে, ফিরবে সৌভাগ্য।

২) এক বাটি ফটকিরি বাথরুমে রেখে দেখুন। এক মাস পর পর এই ফটকিরি বদলে দিন। বাস্তুশাস্ত্র মতে, ওই ফটকিরি বাড়ির নেতিবাচক শক্তি শুষে নিয়ে সৌভাগ্যের পথ প্রসস্ত করবে।

৩) ফটকিরির একটা বড় টুকরো ভাল করে গুঁড়ো করে নিন। এর পরে ঘরের কোনায় কোনায় ফটকিরির গুঁড়ো ছড়িয়ে দিন। বাস্তুশাস্ত্র মতে, এর ফলে আপনার বাস্তু বা ঘর অশুভ বা নেতিবাচক শক্তির প্রভাব থেকে মুক্ত হবে।

আরও পড়ুন: বাবার মাথায় জল ঢালার আগে জেনে নিন কী ভাবে তীর্থক্ষেত্র হয়ে উঠল তারকেশ্বর?

৪) অন্যের ঈর্ষাকাতর নজর লেগে শরীর খারাপ হলে, পা থেকে মাথা পর্যন্ত ৭ বার একটি ফটকিরি ভাল করে ঘষে দিন। এর পর ওই ফটকিরির টুকরোটি আগুনে পুড়িয়ে ফেলুন। বাস্তুশাস্ত্রের এই পরামর্শ মানতে পারলে ফল পাবেন হাতেনাতে।

৫) ঘুমের মধ্যে কি প্রায়ই খারাপ বা ভয়ঙ্কর স্বপ্ন দেখেন? তাহলে শোয়ার সময়ে মনে করে মাথার পাশে একটি ফটকিরির টুকরো রাখে দিন। বাস্তুশাস্ত্র মতে, এতে চারপাশের নেতিবাচক শক্তিকে ওই ফটকিরির টুকরো টেনে নেয়। ফলে ঘুমে ব্যাঘাত ঘটে না।

.