এবার বাংলায় মদের হোম ডেলিভারি দেওয়ার কথা ভাবছে Amazon!

সংবাদ সংস্থা রয়টার্স সূত্রে খবর, পশ্চিমবঙ্গ থেকেই মদের হোম ডেলিভারির বিশেষ পরিষেবা শুরু করতে চায় Amazon।

Edited By: সুদীপ দে | Updated By: Jun 21, 2020, 08:24 PM IST
এবার বাংলায় মদের হোম ডেলিভারি দেওয়ার কথা ভাবছে Amazon!

নিজস্ব প্রতিবেদন: এই মুহূর্তে মদের ‘হোম ডেলিভারি’র তেমন কোনও সুনির্দিষ্ট ব্যবস্থা নেই। তাই এ বার চাহিদা আর সুরক্ষার বিষয়টি মাথায় রেখে মদের ‘হোম ডেলিভারি’ দেওয়া শুরু করার কথা ভাবছে Amazon। মদের জন্য কাঠ-ফাটা রোদ্দুরে বা বৃষ্টিতে ভিজে ছাতা মাথায় লম্বা লাইনে দাঁড়ানোর দিন বোধহয় এ বার ফুরতে চলল। কারণ, এ বার বাংলার বাড়ি বাড়ি মদ পৌঁছে দেওয়ার কথা ভাবছে Amazon।

সংবাদ সংস্থা রয়টার্স সূত্রে খবর, পশ্চিমবঙ্গ থেকেই মদের হোম ডেলিভারির বিশেষ পরিষেবা শুরু করতে চায় Amazon। শুক্রবার রাজ্যের পানীয় নিগমের পক্ষ থেকে জানানো হয়েছে বাংলায় অনলাইনে মদ বিক্রির ক্ষেত্রে Amazon-এর রেজিস্ট্রেশন নিয়ে কোনও সমস্যা নেই। সুতরাং, মনে করা হচ্ছে খুব শীঘ্রই এ রাজ্যে মদের ‘হোম ডেলিভারি’ দেওয়া শুরু করতে পারবে এই ই-কমার্স সংস্থা।

আরও পড়ুন: Flipkart-এর সাহায্যে প্রয়োজনীয় কেনাকাটা করা যাবে এবার পাড়ার দোকান থেকেই!

জানা গিয়েছে, ইতিমধ্যেই Zomato, Swiggy দেশের বেশ কয়েকটি শহরে মদের ‘হোম ডেলিভারি’র পরিষেবা শুরু করে দিয়েছে। Big Basket-এর মতো ই-কমার্স সংস্থাও বাংলায় মদের ‘হোম ডেলিভারি’ দেওয়া শুরু করতে উদ্যোগী বলে জানা গিয়েছে। এ বার এই তালিকায় Amazon-এর সংস্থার নাম জুড়ে যাওয়ার ফলে অদূর ভবিষ্যতে নিশ্চিন্তে বাড়িতে বসেই পছন্দের মদ পাবেন বাংলার সুরাপ্রেমীরা।

.