Grahan Yog 2023: নববর্ষের আগেই গ্রহণ যোগ, শনির নজরে জীবন ছারখার হবে ৩ রাশির

নববর্ষের প্রাক্কালে তিন রাশির জীবনে অনেক সমস্যা আসতে চলেছে। ১৪ এপ্রিল মীন ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। রাহু গ্রহ ইতিমধ্যেই মেষ রাশিতে অবস্থান করছে। এই অবস্থায় রাহু ও সূর্যের উপস্থিতি গ্রহণ যোগ তৈরি করবে। এই গ্রহণ যোগের ফলে তিন রাশির মানুষের অসুবিধা বাড়তে চলেছে।

Updated By: Apr 13, 2023, 11:38 AM IST
Grahan Yog 2023: নববর্ষের আগেই গ্রহণ যোগ, শনির নজরে জীবন ছারখার হবে ৩ রাশির
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গ্রহদের রাজা সূর্য। ১৪ এপ্রিল মীন ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করতে চলেছেন। যদিও সূর্য সব সময় মেষ রাশিতে বলবান হয়ে শুভ ফল দেয়, কিন্তু এবার পরিস্থিতি একটু অন্যরকম। আসলে রাহু গ্রহ ইতিমধ্যেই মেষ রাশিতে অবস্থান করছে। এই অবস্থায় রাহু ও সূর্যের উপস্থিতি গ্রহণ যোগ তৈরি করবে। এই যোগের উপর শনির নেতিবাচক দিকও থাকবে। জ্যোতিষীরা জানাচ্ছেন, এই গ্রহণ যোগের ফলে তিন রাশির মানুষের অসুবিধা বাড়তে চলেছে।

আরও পড়ুন, Shani Gochar 2023: শনি-রাহুর বিপজ্জনক সংযোগ, ঝড় তুলবে এই রাশির জাতকদের জীবনে!

বৃষ রাশি - সূর্য-রাহুর সংযোগের দ্বাদশ ঘরে গ্রহণ তৈরি হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মানসিক চাপ ও কষ্ট পেতে পারেন। ব্যয় বৃদ্ধি পেতে পারে। অর্থ জমিয়ে রাখা কঠিন হবে। অপ্রয়োজনীয় ভ্রমণে যেতে হতে পারে। মায়ের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত কোনও সমস্যাও আপনাকে বিব্রত করতে পারে।

কন্যা রাশি- আপনার রাশির অষ্টম ঘরে গ্রহণ যোগ তৈরি হচ্ছে। এই যোগ আপনার জন্য অশুভ ফল বয়ে আনতে পারে। দুর্ঘটনার শিকার হতে পারেন। বাড়িতে রোগ-ব্যাধির প্রকোপ বাড়তে পারে। এই সময়ে কাউকে টাকা ধার দেবেন না, অন্যথায় আপনার টাকা আটকে যেতে পারে।কথা ও ব্যবহারে সংযমের অভাবে ঝগড়া ও বিবাদ হতে পারে। অফিসে সহকর্মীদের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে।

মকর রাশি - আপনার রাশির চতুর্থ ঘরে সূর্য ও রাহুর যোগে গ্রহণ যোগ তৈরি হবে। পরিবারের সদস্যদের সঙ্গে মতবিরোধ হতে পারে। শত্রুরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করবে। এই সময়ে কোনও ধরনের আর্থিক চুক্তি বা বিনিয়োগ করা থেকে বিরত থাকুন। গ্রহণকাল পর্যন্ত আপনার ব্যয় বৃদ্ধি পাবে। প্রেমে ব্যর্থতার সম্ভাবনাও রয়েছে। দাম্পত্য জীবনেও প্রভাব পড়তে পারে।

আরও পড়ুন, Dhana Yoga: নববর্ষেই মহা ধন যোগ! অকল্পনীয় অর্থপ্রাপ্তির সুযোগ এই রাশির জাতকদের...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.