Born On Wednesday: যাঁরা বুধবারের জাতক, জেনে নিন তাঁদের অর্থভাগ্য প্রেমজীবন কেমন...

Astrology of People Born on Wednesday: বুধবারের জাতকেরা খুব প্রশ্নশীল, খুব অনুসন্ধিৎসু হন। এঁদের চারপাশে সব সময় যা ঘটে চলে তার সব বিষয়ে খুঁটিনাটি তথ্যসন্ধান করে চলেন এঁরা। আর এটাই এঁদের সাফল্যের মূল চাবিকাঠি। এর হাত ধরেই এঁদের জীবনে আসে প্রতিষ্ঠা, আসে অর্থ, আসে সম্মান।

Updated By: May 9, 2023, 07:53 PM IST
Born On Wednesday: যাঁরা বুধবারের জাতক, জেনে নিন তাঁদের অর্থভাগ্য প্রেমজীবন কেমন...
জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বুধকে সপ্তাহের চতুর্থ দিন বলা হয়। কেননা, সপ্তাহ শুরু হয় রবিবার থেকে, যদিও আমরা ভাবি সপ্তাহের প্রথম দিনটি সোমবার-- আসলে তা নয়। যাই হোক, সপ্তাহের এই চতুর্থ দিনটিকে ঘিরে নানা সংস্কার রয়েছে। রয়েছে নানা নিয়ম, নানা ব্যাখ্যা, নানা মত। বুধ গ্রহ সূর্যের খুব কাছে থাকে। যাঁরা এদিনের জাতক স্বভাবতই বুধের প্রভাব থাকে তাঁদের উপর। এই প্রভাবের ফলে তাঁদের চরিত্রের বা ব্যক্তিত্বের ধরনে আলাদা বৈশিষ্ট্য আসে। 
 
 
যেমন, এই দিনের জাতকেরা একটু রেস্টলেস প্রকৃতির হন। এঁরা আবার খুব প্রশ্নশীলও হন-- সব কিছুকে প্রশ্ন করেন। এঁদের অন্যের সঙ্গে মেশার ক্ষমতা দারুণ। কখনও কখনও এঁরা আবার একটু ক্যাজুয়াল হন, যেন এঁদের উপর  ঠিক ভরসা করা যায় না। জীবনের প্রতি এঁদের অ্যাপ্রোচ সত্যিই একটু কেয়ারলেস ঝরনের হয়। তবে প্রকৃতিগত ভাবে এঁরা খুব সক্রিয় হন। সব সময় গতিশীল থাকেন, অনেকে এটাকেই এঁদের অস্থিরতা বলে ভুল করেন। অস্থিরতা এঁদের চরিত্রে থাকলেও তা সদা স্থায়ী কোনও ব্যাপার নয়। 
 
তা হলে যাঁরা বুধবার জন্মান, আসুন, একটু বিষয়ভিত্তিক ভাবে তাঁদের গোটা জীবনটা সংক্ষেপে ছকে নিয়ে দেখা যাক:
 
 
ব্যক্তিত্ব/চরিত্র
 
বুধবারের জাতকেরা একটু চিন্তাশীল হন। এঁরা দ্রুত ভাবতে পারেন। খুব তাড়াতাড়ি নিজের চারপাশের প্রতিকূল পরিবেশকে নিজেদের নিয়ন্ত্রণে এনে ফেলতে পারেন। এদের চরিত্র যথেষ্ট নীতিনিষ্ঠ। 
 
কেরিয়ার/ অর্থ
 
এঁদের বুদ্ধি একটু লজিক্যাল। ফলে বিজ্ঞান, বিশেষত গণিতে এঁরা খুব সহজাত দক্ষতার অধিকারী হন। তাই কেরিয়ার তৈরির ক্ষেত্রে এঁদের এই দক্ষতা কাজে লাগানো ভালো। আর প্রথম থেকেই সেটা হলে এঁরা দ্রুত জীবনে প্রতিষ্ঠিত হন। এঁদের হাতে অর্থও আসতে থাকে প্রচুর।   
 
প্রেম/বিবাহ

বুধবারের জাতকের কমিউনিকেশন স্কিল খুব উচ্চমানের। ফলে রিলেশন বিল্ডিংয়ের ক্ষেত্রে এঁরা দারুণ দড়। প্রেমেও এঁরা সফল হন। তবে প্রেম থেকে খুব বেশি কিছু দাবি করেন না। আর যেহেতু এঁরা একটু ক্যাজুয়াল অ্যাপ্রোচের হন, সেহেতু প্রেম থেকে বিবাহে যেতে একটু সময় নেন। কিন্তু একবার বিয়ে হয়ে গেলে সেই সম্পর্কটিকে দ্রুত খুব সিরিয়াসলি নিয়ে নেন। 

 
বুধবারের জাতকদের একটি দারুণ গুণ থাকে। এঁরা খুব প্রশ্নশীল, খুব অনুসন্ধিৎসু হন। এর ফলে এঁদের জ্ঞানের পরিধি খুব প্রসারণশীল হয়। এঁদের চারপাশে সব সময় যা ঘটে চলে তার সব বিষয়ে খুঁটিনাটি তথ্যসন্ধান করে চলেন এঁরা। সব সময় বিভিন্ন বিষয়ে বিস্তারিত জ্ঞান অর্জনের দিকে নজর থাকে। 
.