Basanti Puja: আসন্ন বাসন্তী পুজোয় দেবীকৃপায় ধনসম্পদ লাভের যোগ রয়েছে এই ৪ রাশির

এবারের নবরাত্রি শুরু হচ্ছে ২ এপ্রিল থেকে। শেষ হবে ১০ এপ্রিল। এই ৯ দিনে মা দুর্গার ৯টি রূপের পূজা হয়।

Updated By: Mar 28, 2022, 07:42 PM IST
Basanti Puja: আসন্ন বাসন্তী পুজোয় দেবীকৃপায় ধনসম্পদ লাভের যোগ রয়েছে এই ৪ রাশির

নিজস্ব প্রতিবেদন: চৈত্র মাস শুরু হলেই সবাই বাসন্তী পুজোর অপেক্ষায় থাকেন। চৈত্র মাসের শুক্লপক্ষের প্রতিপদ তিথিতে পুজোর আরম্ভ হয়। এবারের নবরাত্রি শুরু হচ্ছে ২ এপ্রিল  থেকে। শেষ হবে ১০ এপ্রিল। এই ৯ দিনে মা দুর্গার ৯টি রূপের পূজা হয়। এই সময়েই রামনবমী পালিত হয়। আসুন জেনে নেওয়া যাক, এবারের নবরাত্রি বা রামনবমী তিথি কোন রাশির জাতকদের জন্য বিশেষ শুভকর হতে চলেছে। 

বৃষ 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে নবরাত্রি বৃষ রাশির জাতকদের জন্য স্পেশাল হতে চলেছে। এই রাশির জাতকরা এই সময়ে সবক্ষেত্রেই সাফল্য পাবেন। এঁদের অর্থনৈতিক অবস্থা আগের চেয়ে উন্নত হবে। প্রতিটি কাজে দেবীর কৃপা পাবেন। কর্মক্ষেত্রে কোনও বড় সুখবর পেতে পারেন। ব্যবসায়ীদের জন্যও থাকতে পারে সুখবর। 

কর্কট

মা অন্নপূর্ণা বা মা বাসন্তীর কৃপায় কর্কট রাশির জাতক-জাতিকাদের বহুদিনের ইচ্ছাপূরণ হতে পারে। পরিশ্রমের পূর্ণ ফল মিলবে। ভ্রমণযোগ থাকছে। এঁরা মামলায় সাফল্য পেতে পারেন। সম্পদ বৃদ্ধির যোগও থাকছে। 

সিংহ

নবরাত্রির সময় সিংহ রাশির জাতকদের অর্থযোগ থাকছে। হঠাৎ করে টাকা পেতে পারেন এঁরা। এই সময়ের মধ্যে বাকি থাকা ফেলে রাখা কাজ সম্পন্ন করা যেতে পারে। পুরনো কোনও রোগ থেকে মুক্তির সম্ভাবনা রয়েছে। বিদেশভ্রমণ যোগও আছে। চাকরিতে পদোন্নতি ঘটতে পারে। 

তুলা

তুলা রাশির জাতকদের জন্য এই নবরাত্রি খুবই স্পেশাল হতে চলেছে। আর্থিক সাফল্য আসতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। অর্থ উপার্জনের নতুন পথ খুলবে।

বাসন্তী পুজোর আর কিছু দিন বাকি। এখন থেকে দিন গুনতে শুরু করুন। পুজোর সময়ে দেবীর কৃপাস্রোত বইবে। সেই স্রোতে আলোড়িত হোক আপনার জীবনও।

আরও পড়ুন: Chaitra Amavasya: চৈত্র অমাবস্যার দিনে কী ঘটবে জানেন? মুক্তি মিলবে এই সব 'দোষ' থেকে!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.