মুম্বই নগরী হোক বিশ্বের বিনোদন শহর, ইচ্ছা বিগ বি-র

মুম্বই হোক পৃথিবীর বিশ্বের শহর। মহারাষ্ট্র ইন্টারন্যাশনাল ট্রাভেল মার্টের প্রথম সংস্করণের উদ্বোধনে এমনই ইচ্ছাপ্রকাশ করলেন অমিতাভ বচ্চন।

Updated By: Sep 30, 2015, 07:34 PM IST
মুম্বই নগরী হোক বিশ্বের বিনোদন শহর, ইচ্ছা বিগ বি-র

ওয়েব ডেস্ক: মুম্বই হোক পৃথিবীর বিশ্বের শহর। মহারাষ্ট্র ইন্টারন্যাশনাল ট্রাভেল মার্টের প্রথম সংস্করণের উদ্বোধনে এমনই ইচ্ছাপ্রকাশ করলেন অমিতাভ বচ্চন।

উদ্বোধন অনুষ্ঠানে অমিতাভ বলেন, "এটা মহারাষ্ট্র সরকারের নেওয়া সবথেকে মূল্যবান ও গুরুত্বপূর্ণ উদ্যোগ। আমাদের সিনেমা সারা বিশ্বে জনপ্রিয়। যদি আমরা সকলে সরকারের এই উদ্যোগের সঙ্গে থাকি তবে অবশ্যই মুম্বইকে বিশ্বের বিনোদন শহরে পরিনত করতে পারবো।"

মহারাষ্ট্র ইন্টারন্যাশনাল ট্রাভেল মার্টের লঞ্চে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশও। এই মুহূর্তে গুজরাত পর্যটনের অ্যাম্বাসাডর অমিতাভ বলেন, "পর্যটনের প্রচার আমার খবু পছন্দের কাজ। তবে যেহেতু আমি গুজরাত পর্যটনের ব্র্যান্ড অ্যাম্বাসাডর তাই মহারাষ্ট্র পর্যটনের প্রচার করা আমার উচিত্ কিনা আমি জানি না। তবে যদি করতে পারি তাহলে ভীষণ খুশি হবো। এই শহরে থেকেই আমার জীবনের সব সাফল্য এসেছে। আমি মুম্বই শহর ও এই দেশের মানুষদের ধন্যবাদ জানাই।"

ফড়নবীশ জানান এবার থেকে মুম্বইতে ছবির শুটিংয়ের জন্য অনলাইনে আবেদন জানাতে হবে। ৭ দিনের মধ্যে পাওয়া যাবে আবেদনের অনুমতি। পর্যটনের প্রচারে একটি নতুন ওয়েবসাইট ও মোবাইল অ্যাপও লঞ্চ করা হয় অনুষ্ঠানে।

 

.