আজ থেকে ৫দিন, আমাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অফার

আজ পয়লা অক্টোবর থেকে ৫ অক্টোবর। টানা ৫ দিন। আমাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অফার। প্রায় হাজারেরও বেশি জিনিসে দুর্দান্ত ছাড়। কী নেই সেই ছাড়ের তালিকায়? স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ, কম্পিউটার, বই, বাচ্চাদের জিনিস, খেলনা, জুতো, পোশাক, অ্যাসেসরিজ, প্রসাধনী সামগ্রী, ঘর ও রান্নাঘরের জিনিস, মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট, পোষ্যের জিনিস, আসবাব, ওয়াশিং মেশিন, এসি মেশিন, ফ্রিজ....সবকিছুতে ছাড়।

Updated By: Oct 1, 2016, 12:09 PM IST
আজ থেকে ৫দিন, আমাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অফার

ওয়েব ডেস্ক : আজ পয়লা অক্টোবর থেকে ৫ অক্টোবর। টানা ৫ দিন। আমাজনে গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল অফার। প্রায় হাজারেরও বেশি জিনিসে দুর্দান্ত ছাড়। কী নেই সেই ছাড়ের তালিকায়? স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ, কম্পিউটার, বই, বাচ্চাদের জিনিস, খেলনা, জুতো, পোশাক, অ্যাসেসরিজ, প্রসাধনী সামগ্রী, ঘর ও রান্নাঘরের জিনিস, মিউজিক্যাল ইনস্ট্রুমেন্ট, পোষ্যের জিনিস, আসবাব, ওয়াশিং মেশিন, এসি মেশিন, ফ্রিজ....সবকিছুতে ছাড়।

এছাড়া ২০০ জন লাকি কাস্টমার, যাঁরা আমাজন অ্যাপের মাধ্যমে শপিং করবেন, তাঁরা পাবেন দুবাই ঘোরার সুযোগ। আটজন পাবে শেভারলে বিট। দুজন পাবে শেভারলে ক্রুজ সেডান। আর একজন লাকি কাস্টমার পাবেন বাম্পার প্রাইজ- ২ বেডরুমের একটি স্বপ্নের অ্যাপার্টমেন্ট। পাশাপাশি প্রতিদিন রাত ৯টা থেকে ১২টা, এই তিনঘণ্টা অ্যাপের মাধ্যমে শপিং-এর জন্য রয়েছে গোল্ডেন আওয়ার ডিলস।

.