Daily Horoscope: কর্কটের সম্পর্কে ভাঙন, কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন কুম্ভ রাশির জাতকরা

Daily Horoscope for all Sun Signs-  পড়ুন আজকের রাশিফল। 

Updated By: Aug 6, 2021, 06:27 AM IST
 Daily Horoscope: কর্কটের সম্পর্কে ভাঙন, কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন কুম্ভ রাশির জাতকরা

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

এই রাশির জাতকদের জন্য আজকের দিনটা মিশ্র কাটবে। অপরিচিত কারও পরামর্শে প্রথমে কোনও কাজ করতে দ্বিধা থাকলেও, কাজটা করার পরে লাভবান হবেন। অর্থযোগ রয়েছে। বিনাকারণে আবেগতারিত হয়ে পড়বেন না। কিছু শারীরিক সমস্যা হতে পারে। তবে পরিশ্রম করলে আজকের দিনটা আপনার।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

ব্যবসায়ীক উন্নতির জন্য কাছের মানুষের পরামর্শ নিন। উপহার পেতে পারেন। সন্তানদের সঙ্গে কিছুটা ভাল সময় কাটান। সন্ধ্যের সময়টা সুখকর করে তুলতে, গোটা দিন কাজ করুন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

এই রাশির পড়ুয়ারা পড়াশোনার দিকে মন দিন। ভবিষ্যৎ গড়ার দিকে লক্ষ্য রাখুন। নতুন কোনও কাজ করার আগে কারও পরামর্শ নিন। হাতে সময় থাকায় কাজের মধ্যেও আরামের সময় পাবেন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

সম্পর্কে ভাঙন ধরতে পারে। সেজন্য আবেগ নিয়ন্ত্রণে রাখুন। সঠিক সিদ্ধান্ত নিন। সম্পর্কের সমীকরণ বদলাতে রোম্যান্টিক ডেটে যেতে পারেন বা ছোট কোনও ট্য়ুর। কোনও কারবারে আর্থিক বিনিয়গের আগে সবদিক দেখে নিন।

আরও পড়ুন: India-Pakistan: LoC বরাবর ভারতে অনুপ্রবেশের চেষ্টায় প্রায় ১৪০ পাক জঙ্গি, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য!

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

কাছের মানুষ বা বন্ধুবান্ধবের সঙ্গে সময় কাটান। অফিস থেকে তাড়াতাড়ি বাড়ি ফিরুন। মন ভাল হয়ে যাবে, এমন কোথাও ঘুরতে যেতে পারেন। চিকিৎসকের পরামর্শ না নিয়ে ওষুধ খাবেন না। ছোট ট্রিপের উদ্য়োগ নিতেই পারেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

মাথা ঠান্ডা রেখে চলতে পারলে, আজকের দিনটা আপনার। কারণ গ্রহের হিসেব বলছে বাড়ি থেকে অফিস, আজ সব জায়গায় আপনার কথাকে প্রাধান্য দেওয়া হবে। আবারও বলছি মাতা ঠান্ডা রেখে চলতে হবে। নিজের প্রশংসা শুনতে পারেন। তবে উপার্জন হলেও, ব্যয় বেশি হবে। সঞ্চয় করতে সমস্যায় পড়বেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। অনুভূতি প্রকাশ করবেন না। নতুন কারও সঙ্গে বন্ধুত্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। মাথা ঠান্ডা রাখুন। সকলের সঙ্গে ভালও ব্যবহার করুন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কাউকে ঋণ দিয়ে থাকলে আজ তা ফেরত পাবে। টিভি-মোবাইলে চোখ রেখে অযথা সময় নষ্ট করবেন না। কোনও গঠনমূলক কাজ করুন। নিজের পরিকল্পনা নিজের মনেই রাখুন। পরিবারের সঙ্গে সময় কাটান।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ব্যবসায় উন্নতি জন্য কাছের মানুষের পরামর্শ নিন। আইনি সমস্যা থাকলে, আইনজীবীর পরামর্শ নিন। আরাম করার সময় পাবেন। সঙ্গীর থেকে আজ সারপ্রাইজ গিফট পাওয়ার সম্ভাবনা রয়েছে।

আরও পড়ুন: Delhi Rape: নির্যাতিতার বাবা-মা-র পরিচয় ফাঁস! Rahul-র বিরুদ্ধে পকসো আইনে মামলা

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

আপনার মুখের মিষ্টি হাসিই আজ আপনার সবচেয়ে বড় অস্ত্র হতে পারে। তা দিয়েই সকলকে আপনি নিয়ন্ত্রণে রাখতে পারবেন। আজ একটু সময় নিজের সঙ্গে কাটান। আর্থিক সমস্যার কারণে পরিবারের সঙ্গে কিছু মনমালিন্য হতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন এই রাশির জাতকরা। বিপদের দিনে থাকা বন্ধুর প্রশংসা করুন। সঙ্গীর সঙ্গে ভাল সময় কাটান। আজ সন্তানদের সাহায্যে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আজ বই পড়ায় মন দিতে পারেন। সময় কাটানোর ওটাই বড় উপকরণ হতে পারে। বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। বিনিয়োগের আগে সবদিক ভাল করে দেখে নিন। বন্ধুদের সঙ্গে সময় কাটাতে পারেন।