Sabyasachi Mukherjee: মঙ্গলসূত্র নাকি অন্তর্বাসের বিজ্ঞাপন? নেটিজেনদের ক্ষোভের মুখে ডিজাইনার সব্যসাচী

ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে সরব নেটিজেনদের একাংশ। 

Updated By: Oct 28, 2021, 12:44 PM IST
Sabyasachi Mukherjee: মঙ্গলসূত্র নাকি অন্তর্বাসের বিজ্ঞাপন? নেটিজেনদের ক্ষোভের মুখে ডিজাইনার সব্যসাচী

নিজস্ব প্রতিবেদন: সম্প্রতি নয়া মঙ্গলসূত্র কালেকশন লঞ্চ করেছেন সব্যসাচী মুখোপাধ্যায় (Designer Sabyasachi Mukherjee)। তাঁর নয়া কালেকশনের নাম The Royal Bengal Mangalsutra। আর এই নয়া কালেকশন নিয়েই বিতর্কে জড়িয়েছেন প্রসিদ্ধ ফ্যাশন ডিজাইনার (Fashion Designer)। 

সোশ্যাল মিডিয়ায় ভয়ানক ট্রোনলের মুখে পড়েছেন সব্যসাচী মুখোপাধ্যায় (Designer Sabyasachi Mukherjee)। কারণ নেটিজেনদের একাংশের অভিযোগ, মঙ্গলসূত্রের নয়া বিজ্ঞাপনের মাধ্যমে হিন্দু ভাবাবেগে আঘাত করছেন ডিজাইনার। 

আরও পড়ুন: Marriage Talks: বিয়ের পর আপনার জীবন ধারনের পরিবর্তন আসবেই, জেনে নিন কী কী?

আরও পড়ুন: Zodiac Signs: এই ৫ রাশির জাতকেরা নিজেদের ভুল স্বীকার করেন না, জেনে নিন কারা

কেন বিতর্ক?

ইনস্টাগ্রামে The Royal Bengal Mangalsutra-র বিজ্ঞাপনগুলো শেয়ার করেছে সব্যসাচী মুখোপাধ্যায় (Designer Sabyasachi Mukherjee)। সেখানে  একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, একজন মহিলা কালো অন্তর্বাস পরে একজন পুরুষের বুকে মাথা রেখে রয়েছেন। অপর একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে সব্যসাচী মুখোপাধ্যায়ের (Designer Sabyasachi Mukherjee) নয়া মঙ্গলসূত্র পরে একজন মহিলা, একটি পুরুষের সঙ্গে ঘনিষ্ঠ হচ্ছেন। বিজ্ঞাপনে সমলিঙ্গের সম্পর্কও দেখানো হয়েছে। আর এতেই আপত্তি জানিয়েছে নেটিজেনদের একাংশ। 

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন, "আপনি কীসের বিজ্ঞাপন দিতে চাইছেন?" কেউ লিখেছেন, "সত্যি সব্যসাচী? আজকাল আপনার কী হয়েছে? কে এই ভাবে মঙ্গলসূত্র বিক্রি করে? এই ভাবে আপনি বোরখা, তাবিজ বিক্রি করতে পারবেন? হিন্দু ভাবাবেগে আঘাত করা বন্ধ করুন।"

বিজ্ঞাপনটি উঠিয়ে নেওয়ারও দাবি জানিয়েছেন অনেকে। ট্যুইটারে একজন লিখেছেন, "খুবই লজ্জাজনক কাজ সব্য়সাচী মুখোপাধ্যায়। নগ্নতার আড়ালে আপনি মঙ্গলসূত্র বিক্রি করছেন এবং #intimatefinejewellerybysabyasachi এই হ্যাজট্যাগ ব্যবহার করে। হিন্দু ভাবাবেগে আঘাত করছেন আপনি। এখনই এই বিজ্ঞাপন ডিলিট করুন।"    

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.