Guru Gochar 2023: শুরু হচ্ছে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ, এই ৩ রাশির আর্থিক লাভের প্রবল সম্ভাবনা!

Jupiter Rise In Meen: জ্যোতিষ শাস্ত্র অনুসারে বৃহস্পতি মীন রাশিতে গমন করতে চলেছে। এই সময়ে, কেন্দ্র ত্রিভুজ রাজ যোগ গঠিত হবে। অনুগ্রহ করে বলুন যে এই যোগ তিনটি রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ এবং ফলদায়ক।

Updated By: Feb 20, 2023, 07:53 AM IST
Guru Gochar 2023: শুরু হচ্ছে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ, এই ৩ রাশির আর্থিক লাভের প্রবল সম্ভাবনা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখন কোনও গ্রহ তার স্থান পরিবর্তন করে, তখন তার প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে দেখা যায়। এর শুভ ও অশুভ প্রভাব দুই দেখা যায়। এপ্রিলে দেবগুরু বৃহস্পতি মীন রাশিতে উঠবেন। এই সময়ে কেন্দ্র ত্রিভুজ রাজ যোগ তৈরি হচ্ছে। এই রাজ যোগের প্রভাব সমস্ত রাশির জাতকদের জীবনে দেখা যাবে। তবে এটি বিশেষভাবে তিনটি রাশিতে দেখা যাবে।

কর্কট রাশি

বৃহস্পতির উত্থানের কারণে কর্কট রাশিতে কেন্দ্রীয় ত্রিকোণ রাজ যোগ তৈরি হচ্ছে। বৃহস্পতি আপনার রাশি থেকে নবম ঘরে ভ্রমণ করতে চলেছে। এমন পরিস্থিতিতে, এই সময়ে ভাগ্যবান হওয়ার সম্ভাবনা রয়েছে। আটকে থাকা কাজ শেষ হতে পারে। ব্যবসা ও কাজের ক্ষেত্রে ভ্রমণ ইত্যাদি করতে পারেন, যা ভবিষ্যতে লাভজনক প্রমাণিত হবে। সেই সঙ্গে বিদেশে পড়াশোনা করতে ইচ্ছুক শিক্ষার্থীরাও সাফল্য পাবেন।

আরও পড়ুন: Zodiac Sign: জলের মতো খরচ হয় টাকা! শীর্ষে কোন রাশি?

মিথুন রাশি

কেন্দ্র ত্রিভুজ রাজ যোগ এই রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হবে। বৃহস্পতি গ্রহ এই রাশির দশম ঘরে উঠতে চলেছে। এমন পরিস্থিতিতে বেকাররা নতুন চাকরির অফার পেতে পারেন। অন্যদিকে, এই সময়ের মধ্যে নিযুক্ত ব্যক্তিদের জন্য ইনক্রিমেন্ট এবং পদোন্নতির সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, এই সময়ে একটি নতুন ব্যবসায়িক চুক্তিও হতে পারে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এই রাশির জাতক জাতিকা ভাগ্যে হংস রাজ যোগ তৈরি হচ্ছে, যা পুরানো বিনিয়োগ থেকে লাভ দেবে।

আরও পড়ুন: Confession Day: কনফেশন ডে'তে কি বুক দুরুদুরু? জেনে নিন অনায়াস স্বীকারোক্তির সহজ কিছু পদ্ধতি...

কুম্ভ রাশি

বৃহস্পতির উত্থানের কারণে এই রাশির মানুষরাও শুভ ফল পাবেন। আপনার ট্রানজিট রাশিফলের দ্বিতীয় ঘরে বৃহস্পতি উঠতে চলেছে। এমন পরিস্থিতিতে আর্থিক লাভের সম্ভাবনা থাকবে, যার কারণে অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। আর্থিক স্থিতিশীলতা তৈরি হবে। এই সময়ের মধ্যে, কথাবার্তা আগের চেয়ে মধুর হয়ে উঠবে। এছাড়াও, ১৭ জানুয়ারী থেকে, এই রাশির মানুষরা সাড়েসাতি থেকে মুক্ত হয়েছেন। এর ফলে আপনার আটকে থাকা কাজগুলো সফল হতে শুরু করবে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.