Horoscope Today: মঙ্গলে গ্রহের ফেরে উন্নতি কোন রাশির? পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Nov 16, 2021, 07:45 AM IST
Horoscope Today: মঙ্গলে গ্রহের ফেরে উন্নতি কোন রাশির? পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির জাতকরা বছরের শুরুতে লম্বা পরিকল্পনা করে নেবেন। তবে বেকাররা নতুন চাকরির খোঁজ পেতে পারেন। অফিসে প্রোমোশন পাওয়ারও যোগ আছে। পুরনো প্রেম পরিণয়ের দিকে এগোতে পারে। লাল, নীল ও আকাশি রঙ আপনার জন্য শুভ।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বৃষ রাশির জাতরা নতুন বাহন ক্রয় করতে পারেন। এপ্রিল থেকে আচমকাই বেশ কিছু টাকা-পয়সা হাতে আসবে। যারা এখনও অবিবাহিত বা সিঙ্গল, তাঁরা প্রেমের সম্পর্কে জড়াতে পারেন। কর্মস্থলে আপনার প্রোমোশন ঠেকায় কে। নীল, হলুদ ও সবুজ রঙ এ বছর আপনার জন্য শুভ।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

বছরের শুরুটা মিথুন রাশির জাতকদের ভালো-মন্দ মিশিয়ে কাটবে। আপনার সাফল্যের গোপন কথা কাউকে বলে দেবেন না। নতুন কাজ ও পরিকল্পনায় সাফল্য পাবেন। তবে প্রেমের ব্যাপারে একটু বুঝসুঝে পা ফেলুন। অফিসে কাজের দায়িত্ব আরও বাড়বে। গোলাপী ও সবুজ রঙ আপনার জন্য শুভ।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্কট রাশির জাতকদের জন্য এপ্রিল পর্যন্ত সময়টা ভালো যাবে না।ব্যাঙ্কিং সেক্টরে নতুন চাকরি পেতে পারেন। অফিসে সময়টা আপনার জন্য বেশ ভালো। মহিলাদের জন্য ২০১৭ শুভ। কমলা, হলুদ ও লাল রঙের পোশাক বেশি করে পরুন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

এ বছর আপনি যতটা পরিশ্রম করবেন, ফল তার চেয়ে বেশি পাবেন। এই সময় ঝুঁকিপূর্ণ কাজ এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্ক আরও পোক্ত হবে। দীর্ঘদিনের পাওনা টাকা আদায় হবে। বেকারদের নতুন চাকরির খোঁজ মিলতে পারে। কমলা, হলুদ ও সাদা রঙ আপনার জন্য শুভ।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

আর্থিক দিক দিয়ে সময়টা কন্যা রাশির জাতকের জন্য খুব একটা ভালো নয়। জুন মাসের পর থেকে সাফল্য আসার সম্ভাবনা রয়েছে। অনেকদিনের পরিশ্রম সফল হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ শেষ হবে। তবে প্রেমের বিষয়ে সতর্ক থাকবেন। ভালোবাসার মানুষের সঙ্গে কোথাও ঘুরে আসুন। লাল, কমলা ও হলুদ রঙ আপনার জন্য শুভ।।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

তুলা রাশির জাতকদের বছরটা অনুকূল। হাতে টাকা-পয়সার জোগান বাড়তে পারে। এ বছর আপনার স্বাস্থ্য ভালো থাকবে। চাকুরিজীবীরা বিশেষ সাফল্যের মুখ দেখবেন। প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে কিছু জটিলতা দেখা দিতে পারে। তবে এতে ঘাবড়ানোর কিছু নেই। কালো ও গোলাপী আপনার শুভ রঙ।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

-আজ বসও আপনার ভাল পারফরম্যান্সে সন্তুষ্ট হবে। যারা কাঠ এবং আসবাব সম্পর্কিত ব্যবসা করে তাদের বর্তমান সময়ে দর কষাকষির ক্ষতি এড়ানো উচিত। অর্থনৈতিক ক্ষতির বিষয়ে সচেতন হওয়া উচিত। পরিবর্তিত আবহাওয়ার কারণে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা রয়েছে। বাচ্চাদের পড়াশোনা নিয়ে উদ্বেগ হতে পারে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

- কাজের ক্ষেত্রে কঠোর পরিশ্রম করতে হতে পারে। পরিশ্রম ফলেই একমাত্র উন্নতি সম্ভব। ব্যবসায়ের পরিবর্তনটি বিবেচনা করা উচিত, তবে মনে রাখবেন যে পরিবর্তনের সময় সহযোগীদের সংখ্যা হ্রাস হতে পারে। শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা তাদের সৃজনশীলতার সর্বোত্তম ব্যবহার করতে সক্ষম হবেন। স্বাস্থ্যের দিক থেকে লিভারের যত্ন নিন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

-কাজ নিয়ে অফিসে সহকর্মীদের সাথে টানাপোড়েন হতে পারে, তাই অন্যকে বোঝানোর পরিবর্তে নিজের বুদ্ধি ব্যবহার করে কাজটি সম্পন্ন করুন। অংশীদারী যারা ব্যবসায় য়ারা যুক্ত, তাদের উচিত তাদের অংশীদারদের সঙ্গে তাল মিলিয়ে চলা। অন্যথায় সম্পর্ক দুর্বল হতে পারে। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

-সামাজিক কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। অতিরিক্ত উদাসিনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। এই দিনটিতে কাছের ব্যক্তির কাছ থেকে আর্থিক সহায়তা পাওয়া যেতে পারে। আজ একটি বিষয় লক্ষণীয় হ'ল ব্যয়ের তালিকাটি ছোট রাখা। যারা আপনার প্রশংসা করেন তাদের সম্পর্কে খুব সচেতন হন। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

-আজকের কাজটি আপনাকে ভবিষ্যতে ভাল ফল দেবে। পাশাপাশি, মুলতুবি থাকা কাজগুলি নিষ্পত্তি করার জন্য জোর দিন। নতুন ব্যবসায়ের শুরুতে কিছু অসুবিধা হবে, কারণ ব্যবসা করার ইচ্ছা আছে তবে ব্যবসায়িক লাভের ক্ষেত্রে সন্দেহ রয়েছে। স্বাস্থ্যের প্রতি সজাগ থাকুন, ছোট রোগগুলি আজ বড় সমস্যার কারণ হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)