Horoscope Today: মেষের ভাগ্যে উন্নতি, আর্থিক শ্রীবৃদ্ধি কর্কটের

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন?

Updated By: Oct 26, 2021, 06:04 AM IST
 Horoscope Today: মেষের ভাগ্যে উন্নতি, আর্থিক শ্রীবৃদ্ধি কর্কটের

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

মেষ রাশির সম্পদ আগমন বাড়বে এবং ব্যয় কমবে। আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। চাকরিক্ষেত্রে ভাল সুযোগের সঙ্গে বকেয়া ঋণ ফেরত পাওয়ারও সমূহ সম্ভাবনা আছে। আত্মবিশ্বাস বাড়িয়ে তুলবে এবং এই শক্তি কাজে লাগিয়ে জীবনের কিছু সমস্যা নিরাময় করতে পারবেন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

চাকরি ও ব্যবসায় সচেতন হতে হবে। সহকর্মীদের সঙ্গে মনোমালিন্য। মনে তিক্ততা জন্মাতে পারে। পরিবারের পরিবেশ ভালো থাকবে ও সম্পর্কে উন্নতি হবে। দিনের শুরুটা প্রেম জীবনের জন্য ভালো। তবে দিনের কিছুটা ভুল বোঝাবুঝির সম্ভাবনা রয়েছে যা থেকে সাবধান থাকতে হবে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আপনি আজ আরও বেশি উৎসাহিত এবং ইতিবাচক হয়ে উঠবেন। কাজে বাধা সৃষ্টির ফলে আয়ের গতিও কমবে। রাহুর কিছুটা প্রভাব থাকায় ভুল হতে পারে এবং নিজের সিদ্ধান্তে বারবার পরিবর্তন আসতে পারে। আর্থিক জীবনে মিশ্র প্রভাব থাকবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

অর্থের সঠিক ব্যবহার করুন। বিনিয়োগের জন্য খুব ভালো, বিনিয়োগের ফলে আর্থিক পরিস্থিতি ভালো হবে। আবার শেয়ার বাজারে বিনিয়োগের ফলে ভালো লাভ হবে। পৈতৃক সম্পত্তি লাভের সম্ভাবনা রয়েছে। ক্যারিয়ার কিছুটা চ্যালেঞ্জিং হবে। 

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

পারিবারিক জীবনে মিশ্র প্রভাব থাকবে। ব্যয় নিয়ন্ত্রণে রাখা আবশ্যক। তবে মঙ্গলের প্রভাবে আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। সৃজনশীলদের জন্য আজকের দিনটি বেশ ভালো কাটবে। চমৎকার বন্ধু তৈরি হবে। কিছু বিশৃঙ্খলার সৃষ্টি হতে পারে, যাতে আপনিও প্রভাবিত হতে পারেন।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

এই রাশির জাতকদের ক্যারিয়ার ও ব্যবসার দৃষ্টিতে শনির প্রভাব থাকায় ব্যবসায়িক লেনদেনে সতর্ক থাকতে হবে। যারা ব্যবসা বন্ধ করেছিলেন তারা চাইলে নতুন করে আবারও ব্যবসা শুরু করতে পারেন। সম্ভাবনা আছে চাকরি হারানোদের চাকরি ফেরত পাওয়ার। পারিবারিক ও প্রেম জীবনে শনির দৃষ্টি থাকবে। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

প্রেম-ভালোবাসায় সুফল আসতে পারে। জীবন অনুশাসন ও পরিশ্রমে ভরপুর থাকবে। তবে কঠিন সময় কেটে যাবে। আকস্মিক বিনিয়োগ লাভের সম্ভাবনা রয়েছে। দিনের মাঝামাঝি ব্যয় বাড়ার সম্ভাবনা থাকলেও দিন শেষ দিকে আর্থিক অবস্থা দৃঢ় হবে। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

পেশাগত জীবনে কিছুটা শঙ্কা থাকলেও পারিবারিক জীবনে আনন্দ ও মাধুর্য থাকবে। পারিবারিক সম্পর্ক উন্নত হবে। নতুন বছরে কিছু দুর্দান্ত অর্জন হতে পারে। চ্যালেঞ্জ জয় করবেন সহজেই। ক্যারিয়ারের ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে।  

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

চাকরিজীবীরা এই বছর ভালো বেতন ও পদোন্নতি লাভ করতে পারেন। পারিবারিক জীবনেও চ্যালেঞ্জের মুখোমুখি হবেন, ফলে মানসিক অবসাদ থাকবে। প্রেম ও বিয়ের জন্য বছরটা ঠিকঠাক। প্রেমের ক্ষেত্রে ইতিবাচক সাড়া মিলতে পারে। 

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যবসায় লাভ হবে ও বহু বছর ধরে আটকে থাকা টাকা ফিরে পাওয়ায় আর্থিক পরিস্থিতি আরও মজবুত হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন খুব ভালো কাটবে। সদস্যদের মধ্যে তিক্ততা থাকলে, এ বছর তা কমবে ও ভালোবাসা বাড়বে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

জাতকরা অনেক চাপের মধ্য দিয়ে যাচ্ছেন। সৃজনশীলতা এই বছর দারুণভাবে বিস্তৃত হব এবং পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন আসবে। আয়ের পাশাপাশি ব্যয়ও বাড়বে। তবে অতীতের তুলনায় আর্থিক পরিস্থিতিতে উন্নতি ঘটবে। জমিতে অর্থ বিনিয়োগের কথা ভেবে থাকলে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে ভুলবেন না।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

পারিবারিক ও পেশাগত জীবনের উভয়ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন ঘটবে। বছরের শুরুতেই আর্থিক অবস্থার উন্নতি ঘটবে। আজ বিনিয়োগে ভালো ফল পাওয়ার সুযোগ আছে। এই রাশির জাতকদের পারিবারিক জীবন ঠিকঠাক থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে সম্পর্কে উন্নতি হবে।

.