Horoscope Today: ধনুর কর্মক্ষেত্রে শুভযোগ, কী রয়েছে বাকি রাশির জাতকদের ভাগ্যে?

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন?

Updated By: Oct 9, 2021, 06:44 AM IST
   Horoscope Today: ধনুর কর্মক্ষেত্রে শুভযোগ, কী রয়েছে বাকি রাশির জাতকদের ভাগ্যে?

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনি কি এখনও নির্দিষ্ট কারও কথা ভাবছেন? তাহলে থেমে যাওয়া আশু প্রয়োজন। সবকিছুর পিছনে কারণ থাকে,  যা শেষ হয়েছে তা শেষ হওয়ার জন্য এবং  নিজের ভালোর জন্য। আজ অতীত ,সম্পর্কে খুব বেশি খোঁজ নেবেন না। মনে হতে পারে যে আপনি অতীতের একটি নির্দিষ্ট অংশ মিস করছেন, কিন্তু তা কেবল একটি পর্যায় যা শীঘ্রই অতিক্রম করবেন। নিজেকে শান্ত রাখতে ধ্যান করুন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

বন্ধু এবং পরিবার আজ আপনাকে ঘিরে থাকবে। ইদানীং একটু নিস্তেজ বোধ করছেন, কিন্তু চিন্তা করবেন না, বন্ধু এবং পরিবার আপনার জন্য আছে। কাজের দিকে মনোনিবেশ করার পরিবর্তে, আজ প্রিয়জনের সঙ্গে মজার কিছু করুন। মনকে সতেজ করার এবং নিজেকে বিরতি দেওয়ার মতো কিছু কাজ করুন। বৃষ রাশি আপনার জন্য সবকিছু ঠিক হয়ে যাবে, খুব বেশি চিন্তা করবেন না।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

জিনিসগুলি কাটিয়ে ওঠার জন্য এটি ভাল দিন। যদি কিছু থাকে যা আপনি  ধরে রেখেছেন, তা ছেড়ে দেওয়ার সময় এসেছে। অতীত চলে গিয়েছে  এবং সেটিকে পরিবর্তন করা যায় না। এখন তা নিয়ে চিন্তা করার কোনও মানে নেই কারণ এটি আপনাকে আরও আঘাত করবে। ভবিষ্যতের দিকে তাকান এবং আপনার পিছনে কী রয়েছে তা ভুলে যাওয়া ভাল।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আপনি যদি না চান, আপনি থামাতে পারেন। আশা করছেন মানুষ কিছু না বলে আপনাকে বুঝতে পারে, কিন্তু জীবন সেই ক্যানসারের মতো যেখানে কোনও ব্যালেন্স সিট মেপে কাজ হয় না। লোকেরা আপনার জন্য কিছু করবে এমন প্রত্যাশা করার পরিবর্তে তাদের বলুন যে আপনি আসলে কী চান। কেউই মন পড়তে পারেন না, তাই আপনার অনুভূতি এবং মতামত প্রকাশ করা ভাল যাতে আপনি যা চান তা পান।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

আপনি বলছেন সুখ এবং ভালবাসা চান, কিন্তু আপনি কি এর জন্য সময় দিচ্ছেন? সর্বদা কাজে ব্যস্ত থাকেন, তবুও আপনি এমন কিছু জিনিসের কথা জিজ্ঞাসা করতে থাকেন যা নিয়ে কাজ করছেন না। এক ধাপ পিছিয়ে যান এবং আপনার ব্যক্তিগত জীবনে ফোকাস করুন। যদি প্রেমে পড়তে চান, তাহলে এগিয়ে যেতে হবে এবং আপনি যাকে খুঁজছেন তার দিকে এগোতে হবে। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

সম্পর্কগুলি কঠোর পরিশ্রম করে তৈরি, এগুলি দুর্দান্ত মানসিক চাপ থেকেও মুক্তি দেয়। আজ সম্পর্কের কঠিন দিকগুলিতে মনোনিবেশ করবেন না। নতুন আইডিয়া তৈরি করুন এবং সঙ্গীকে ঘুরতে নিয়ে যান, অথবা রোমান্টিক কিছু করুন। কিছু ভিন্ন, যা আপনাকে প্রতিদিনের সম্পর্কের জটিলতা থেকে দূরে নিয়ে যাবে। কোনও পরিবর্তন প্রত্যেকের জন্য ভাল।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

বাইরে যাওয়ার জন্য পরিস্থিতি খুব গরম হতে পারে। আপনি হাইড্রেটেড থাকুন এবং স্বাস্থ্যকর খাওয়া-দাওয়া করুন। উত্তপ্ত আবহাওয়া আপনার বন্ধু নয় তাই ঠান্ডা জায়গায় থাকা ভাল। হিরো হওয়ার চেষ্টা করবেন না এবং কাজ করুন। চোখ বন্ধ করুন, ফিরে বসুন এবং জীবন উপভোগ করুন। এটি সুস্থ থাকার সবচেয়ে ভালো উপায়।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কেউ আপনার থেকে আর্থিক সুবিধে নিতে পারবে না। জীবনে কিছু অর্জন করতে চাইলে নিজের আবেগ, সেন্টিমেন্টকে খুব গুরুত্ব দেবেন না। সামনের দুটো দিনে আপনার জন্য প্রচুর সুযোগ আসতে চলেছে। আপনার নেপচুনের প্রভাব কিন্তু নেপোলিয়ন বোনাপার্টের চেয়েও বেশি শক্তিশালী। আপনার জীবনে বিগত কিছুদিন ধরে ব্যালেন্সের অভাব হচ্ছে।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

উপার্জন শুভ। চাকুরিক্ষেত্রে পদোন্নতির যোগ। ব্যবসায় নানা কারণে আর্থিক ক্ষতি। গুরুপাক খাদ্য বর্জন করুন। প্রেমে সাফল্য লাভ। সাংসারিক ঝুট ঝামেলা এড়িয়ে চলুন। করুণা আদায়ের চেষ্টা না করে সমস্যার মূল থেকে সমাধানের চেষ্টা করলে তা কাজে দেবে। আজ অতিরিক্ত ব্যয় আপনাকে চিন্তায় ফেলতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

ব্যয় বৃদ্ধি পাবে। প্রবাসীরা কোনও বিষয় নিয়ে ঝামেলা অশান্তিতে থাকতে পারেন। ব্যবসায়ীরা যান্ত্রিক ত্রুটি জনিত ঝামেলায় পড়তে পারেন। কোনও আইনগত জটিলতার সমাধান হওয়ার কথা থাকলে তাতে বাধা আসতে পারে। মায়ের শরীর স্বাস্থ্য ভাল যাবে না। জমি ভূমি আবাসন সংক্রান্ত বিষয়ে কিছু অগ্রগতি হতে পারে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ব্যবহার আজ গুরুত্বপূর্ণ। আপনি স্বপ্নের জগতে বাস করছেন এবং সেটা আজ সমস্যার কারণ হবে। এখন দৈনন্দিন রুটিনে ফিরে যাওয়ার এবং নিজের উপর কাজ করার সময়। চারপাশের জিনিসগুলিতে ফোকাস করুন এবং সবার মনোযোগ আকর্ষণ করার চেষ্টা করবেন না। মানুষকেও কথা বলার সুযোগ দিন এবং তাদের চারপাশে রাখা বন্ধ করুন। যন্ত্রণাদায়ক বসের পরিবর্তে বন্ধুত্বপূর্ণ মুখ হোন।