Horoscope Today: মেষ রাশির জাতকদের ভ্রমণযোগ, বৃশ্চিকের কর্মস্থলে বিবাদ

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal-  কেমন কাটবে আজকের দিন?

Updated By: Sep 24, 2021, 06:39 AM IST
 Horoscope Today: মেষ রাশির জাতকদের ভ্রমণযোগ, বৃশ্চিকের কর্মস্থলে বিবাদ

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

আপনার বুদ্ধি আশপাশের মানুষের কাজে লাগবে। কর্মস্থলে আপনার সৃজনশীলতা প্রশাংসা পাবে। বাড়ির অন্দরসজ্জা পরিবর্তন করার ইচ্ছে হতে পারে। প্রেমিক-প্রেমিকারা ভ্রমণের প্ল্যানিং শুরু করতেই পারেন।  

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

পারিবারিক সমস্যা বিব্রত করবে। আজ যাতে বেশি খরচ না হয় সেদিকে নজর রাখুন। আপনাকে যে কাজ করতে দেওয়া হয়েছে, সেটা মন দিয়ে করুন। 

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

নিজের মতো করে ভাবুন। ইতিবাচক ফল মিলতে পারে।কর্মস্থলে আপনার নেতৃত্ব দেওয়ার ক্ষমতা প্রশংসা পাবে। পরিবারের সঙ্গে ডিনারে যেতে পারেন। 

আরও পড়ুন: Temperate Days: ক্রমশ কমছে নাতিশীতোষ্ণ দিনের সংখ্যা, বাড়ছে বিপদ!

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্মস্থলে অমনযোগী হওয়ার সম্ভাবনা রয়েছে। পরীক্ষা সামনে হলে পড়ুয়ারা মন দিয়ে পড়াশোনা শুরু করুন। লিখে লিখে পড়ার চেষ্টা করুন। মনের মানুষের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। এখনও যারা প্রেমে পড়েননি, তাঁরা আজ মনের দরজা বন্ধ রাখুন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

কেরিয়ারে আজ শুভ যোগ রয়েছে। কর্মস্থলে প্রমোশন চাইলে আজই বসের সঙ্গে কথাটা বলে ফেলুন। আগে করে রাখা কোনও লগ্নি থেকে লাভ তুলতে পারেন। 

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

ভবিষ্যতের জন্য কিছু লগ্নি করে রাখুন। শীঘ্রই কেরিয়ার অন্যদিকে মোড় নিতে পারে। যুগলরা নিজেদের মধ্যে কথাবার্তা বাড়ান।
  
তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

কর্মস্থলে কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা পাবেন। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা থাকলে, তা কাটতে চলেছে। শিশুদের দিকে বেশি করে নজর দিন। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

কর্মক্ষেত্রে কোনও অসুবিধা হবে না। ধর্মস্থানে যাওয়ার মন হতে পারে। বাড়ি এবং কর্মস্থলে আগামী কয়েক মাসের প্ল্য়ানিং সেরে রাখুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

কর্মক্ষেত্রে আজ শুভযোগ নেই। মনের মানুষটি আজ আপনাকে কোনও ভাল খবর শোনাতে পারে। অর্থনৈতিক দিক থেকে খারাপ খবর আসতে পারে। তাই খুব ভেবে চিন্তে খরচ করুন।

আরও পড়ুন: Gold Price Today: পুজোর আগে সুখবর! MCX-এ আরও সস্তা সোনা, জানুন দাম

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

খুব প্রভাবশালী কোনও মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। এমনকী তিনি আপনাকে নয়া চাকরির সুযোগও দিতে পারেন। যুগলরা একসঙ্গে সময় কাটাতে পারবেন।   

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

কর্মস্থলে ব্যস্ততা থাকবে। পরিবার আপনার সময় চাইবে। ব্যবসার সঙ্গে যুক্ত থাকলে ভাল খবর অপেক্ষা করছে। পড়াশোনা সংক্রান্ত ভবিষ্যতের প্ল্যানিং সেরে ফেলুন।   

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)       

আজ আত্মসমালোচনা করার দিন। পরিবার আপনার চাকরি জীবনের গুরুত্ব বুঝবে না। ফলে একটু বিবাদে জড়াতে পারেন। আজ লগ্নি করলে লাভবান হবেন।