Horoscope Today: বেখেয়াল হলে প্রতারকের খপ্পরে, আজ সতর্ক থাকবেন কোন রাশির জাতক?

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Nov 13, 2022, 08:05 AM IST
Horoscope Today: বেখেয়াল হলে প্রতারকের খপ্পরে, আজ সতর্ক থাকবেন কোন রাশির জাতক?
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

ছাত্রছাত্রীদের জন্য আজ সিদ্ধান্ত নেয়ার দিন। বেছে নিতে পারেন জীবন ক্ষেত্রের প্রতিষ্ঠায় আপনার পড়ালেখার বিষয়টি।তবে কোনো ধরনের চুক্তি করার আগে চিন্তা-ভাবনা করে তা যাচাই করে নিন।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

দূরের যাত্রায় সঙ্গী সম্পর্কে সাবধান থাকুন।দিনের শুরু থেকেই পরিকল্পনা বাস্তবায়নে কর্মস্থলে অধস্তনদের ও অন্যত্র বয়স্কদের বিভিন্ন দিক থেকে সহযোগিতা পেতে পারেন।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

আজ দিনের শুরু থেকেই কাছের কোনো আত্মীয়ের কারণে আপনার ভেতর আগের কোনো ঘটনা আপনার স্কলারশিপ সংক্রান্ত যে কোনো যোগাযোগের ক্ষেত্রে কর্মক্ষেত্রে কলিগদের আচরণ সম্পর্কে চোখ কান খোলা রাখুন।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কর্মস্থলে দাফতরিক কাজে মনোযোগ দিন। আপনাকে সারা দিন সতর্ক থাকতে হবে। বেখেয়ালি হলে প্রতারক চক্রের খপ্পরে পড়তে পারেন। বিবাহিত জীবনের সমস্যাগুলো সমঝোতার জন্য আজ নিজে থেকেই উদ্যোগ নিতে পারেন।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

কর্মস্থলে হোক আর ব্যবসা ক্ষেত্রে হোক কারও ওপর কোনো কাজেরই দায়িত্ব অর্পণ করা একদম ঠিক হবে না।নতুনভাবে শুরু করা ব্যবসায়ীদের দেশে ও বিদেশে ব্যবসায়িক যে কোনো ধরনের যোগাযোগে সাফল্য আসতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

বৈষয়িক কাজে আজ পরিবারের সব সদস্যই সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে।কারিগরি ও সৃজনশীল কাজে অগ্রগতি হবে। পরিবারের সবাইকে নিয়ে দূরে কোথাও বেড়াতে যেতে পারেন।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

আলাপ-আলোচনার ক্ষেত্রে বেশি কথা না বলাই ভালো।তবে আর্থিক লেনদেনে কাউকে সাক্ষী রাখুন। দূরের যাত্রায় কাউকে সঙ্গে নেয়ার চেষ্টা করুন। বিদ্যার্থীদেও পড়াশোনায় আরো বেশী মনযোগী হবার প্রয়োজন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

ঘনিষ্ঠ দুঃসংবাদ পেতে পারেন। যে কোনো বিপদেই প্রতিবেশীর সহায়তা চাইলে তারা আপনার সহায়তায় এগিয়ে আসবে। উত্তেজনার সৃষ্টি করতে পারে। মাথা ঠাণ্ডা রাখুন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

ভেবে-চিন্তে সবার সঙ্গে যোগাযোগ রক্ষা করে চলতে হবে।পারিবারিক কিছু ঝামেলা অবসানের লক্ষণ রয়েছে। প্রিয়জনের সঙ্গে নিয়মিত যোগাযোগ শুভ।প্রেমিকদের জন্য দিনটি তেমন ভালো নাও যেতে পারে।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

লেখাপড়ায় কিছুটা অন্যমনস্কতা দেখা দিতে পারে। ব্যবসায়ী অথবা চাকরিজীবী আপনি যা-ই হোন না কেন, কর্মক্ষেত্র নিঃসন্দেহে ভালো যাবে। যাত্রা শুভ।একটা কথা মনে রাখবেন, রেগে গেলেন তো হেরে গেলেন।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

দূরের যাত্রায় বিপরীত লিঙ্গ সম্পর্কে সচেতন থাকুন। কোনো কোনো ক্ষেত্রে দাম্পত্য কলহের সৃষ্টি হতে পারে।প্রিয়জনের স্বাস্থ্যের দিকে নজর দিন। আর্থিক বিষয়ে আজ থেকে নতুন দিগন্ত খুলে যেতে পারে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

আর্থিক ক্ষেত্রে শুভ যোগ রয়েছে। সাবধানে পদক্ষেপ নিন। সৃজনশীল কাজে প্রিয়জনের সহযোগিতা পাবেন।রাজনৈতিক ঝামেলায় না জড়ানো উত্তম হবে। পারিবারিক ক্ষেত্রে আজ ছোটখাটো কারণে বিরোধ দেখা দিতে পারে।

.