Horoscope Today: আর্থিক লাভ বৃষর, মানসিক চাপে কন্যা, পড়ুন রাশিফল

Daily Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces Rashifal - কেমন কাটবে আজকের দিন?

Updated By: Jan 4, 2023, 08:03 AM IST
Horoscope Today: আর্থিক লাভ বৃষর, মানসিক চাপে কন্যা, পড়ুন রাশিফল
Rashifal: রাশিফল

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20)

কর্মক্ষেত্রে দীর্ঘদিনের কোনও সমস‌্যার সমাধান আপনাকে উদ্বেগমুক্ত করবে। নিজের কর্মদক্ষতার কারণে অন্যের প্রশংসা আদায় করে নেবেন। সমাজকল‌্যাণে ব‌্যয় বৃদ্ধি করতে পারেন। পারিবারিক শান্তি বজায় থাকবে।

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20)

সন্তানের উচ্চশিক্ষায় সাফল‌্য নিশ্চিত। অধ‌্যাপক, লেখক ও শিক্ষার সঙ্গে যুক্তদের সরকারি স্বীকৃতি মিলতে পারে।পিতার দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তিলাভ আপনার উদ্বেগ দূর করবে। আমদানি-রপ্তানি ব‌্যবসায়ে লাভ বৃদ্ধি পেতে পারে। নতুন কোনও ব‌্যবসায়িক পরিকল্পনা সাফল‌্য পেতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

দূরের কোনও আত্মীয় অথবা বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। পিতার পরামর্শে ব‌্যবসায়ে লাভবান হওয়ার যোগ। চাকরিজীবীদের কর্মক্ষেত্র পরিবর্তনের শুভ যোগ। পরিবারে কারওর অসুস্থতার কারণে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

আর্থিক দিক যথেষ্ট শুভ ও দীর্ঘমেয়াদী কোনও সঞ্চয় প্রকল্পে বিনিয়োগ করতে পারেন। পিতৃ সম্পত্তি রক্ষণাবেক্ষণের প্রয়োজনে ব‌্যয় বৃদ্ধি পেতে পারে। চাকুরীজিবীদের পদোন্নতি ও স্থানান্তরে বদলির আদেশ আসতে পারে।

সিংহ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

পারিবারিক দিক অনুকূল ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস‌্যার সমাধান মাতার স্বাস্থ‌্য নিয়ে চিন্তা বজায় থাকতে পারে। বিদ‌্যার্থীদের জন্যে সপ্তাহটি শুভ।সন্তানদের মেধার বিকাশ ও গবেষণামূলক কর্মে সাফল্যের ইঙ্গিত মিলতে পারে।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

নীতিগত ব‌্যাপারে আপস না করাই ভাল।পারিপার্শ্বিক কারণে মানসিক চাপে থাকতে পারেন। কর্মক্ষেত্রে নিজের দায়িত্ব পালনে সচেষ্ট থাকলেও আর্থিক পাওনা আদায়ে বিলম্ব আপনাকে চিন্তায় রাখবে।

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

দাম্পত‌্য সম্পর্ক অটুট থাকবে তবে সঙ্গীর স্বাস্থ‌্য নিয়ে চিন্তা বজায় থাকতে পারে। আর্থিক দিক শুভ।গৃহ নির্মাণ সংক্রান্ত ব‌্যাপারে প্রতিযোগীর সঙ্গে বিতর্কবিবাদ আদালত অবধি গড়াতে পারে। এ সপ্তাহে চলাফেরার এবং কথাবার্তায় সতর্কতার প্রয়োজন।

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

বহুদিনের পুরনো কোনও বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন।কর্মক্ষেত্রে ব‌্যস্ততার বৃদ্ধি ও বহু ভ্রমণযোগ বিদ‌্যমান। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ হতে পারে। সংস্কৃতি জগতের ব‌্যক্তিদের জনপ্রিয়তার বৃদ্ধি, বহুজনের মাঝে নিজের সুস্পষ্ট বক্তব‌্য পেশ করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন।

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

অংশীদারদের মধ্যে সম্পর্কের উন্নতি ও ব‌্যবসায়ে নতুন বিনিয়োগের যোগ। সন্তানের খেলাধূলায় বিশেষ সাফল‌্য আপনাকে আনন্দিত করবে, যানবাহন চালকদের এ সপ্তাহে সতর্কতার প্রয়োজন, নিজের শারীরিক দিকে খেয়াল রাখুন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

মাতা অথবা মাতৃস্থানীয়া কারওর কাছ থেকে দামী উপহার পেতে পারেন। বেকারদের শুভ খবর আসতে পারে।পেশাদারদের রোজগার বৃদ্ধি ও নতুন নতুন যোগাযোগ উৎসাহিত করবে।

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

পরিবারে শুভ কোনও অনুষ্ঠানে আত্মীয় সমাগমে আনন্দের বৃদ্ধি, কাউকে যেচে উপকার করার পরিকল্পনা থেকে বিরত থাকাই ভাল। চলাফেরার সতর্ক থাকুন।পারিবারিক শান্তির দিকে খেয়াল রাখুন। ব‌্যবসায়ীদের প্রতিযোগিতার মধ্যে দিতে সাফল‌্য নিশ্চিত হবে।

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

নতুন কোনও কর্মপ্রকল্পকে ঘিরে ব‌্যস্ততা বাড়তে পারে। বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ, মামলা মোকদ্দমার ফলাফল অনুকূলে আসতে পারে। বেকারদের নতুন কর্মলাভের যোগ, পারিবারিক সুখশান্তির বৃদ্ধি ও সন্তানের কোনও শুভ খবরে পারিবারিক আনন্দ ও গর্ব। দেবদ্বিজে ভক্তিবৃদ্ধির যোগ। শরীর চলনসই।

.