Jaya Ekadashi 2024: অতর্কিত সম্পত্তিলাভ, বিপুল অর্থপ্রাপ্তি, চাকরি ও ব্যবসায়ে অভাবনীয় সুখবর! কাদের সৌভাগ্য তুঙ্গে জয়া একাদশীতে?

Jaya Ekadashi 2024: ফাল্গুনের শুক্লপক্ষের একাদশী তিথি জয়া একাদশী। আজ, ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার পালিত হচ্ছে জয়া একাদশী। এবার এই একাদশীতে একাধিক শুভ যোগ তৈরি হয়েছে। দারুণ উপকৃত হবেন নানা রাশির জাতক-জাতিকারা।

Updated By: Feb 20, 2024, 12:50 PM IST
Jaya Ekadashi 2024: অতর্কিত সম্পত্তিলাভ, বিপুল অর্থপ্রাপ্তি, চাকরি ও ব্যবসায়ে অভাবনীয় সুখবর! কাদের সৌভাগ্য তুঙ্গে জয়া একাদশীতে?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এবার জয়া একাদশীতে একাধিক শুভ যোগ তৈরি হয়েছে। এবার ঘটছে প্রীতি যোগ, আর্দ্রা নক্ষত্র যোগ ও আয়ুষ্মান যোগ। এই যোগের ফলাফল দারুণ শুভ হবে। এবং সেই শুভের প্রভাবে অযাচিত লাভ ঘটবে একাধিক রাশির জাতক জাতিকাদের। জয়া একাদশীর পুণ্য তিথিতে অন্যান্য একাদশীর মতো ভগবান বিষ্ণুই পূজিত হন। বলা হয়, এই তিথিতে নিষ্ঠা ভরে বিষ্ণুর পুজো করলে, ব্রত পালন করলে তুষ্ট হন শ্রীবিষ্ণু। এর মানে, একদিকে তিনটি যোগের শুভ ফলাফল, অন্যদিকে ভগবান বিষ্ণুর আশীর্বাদ-- সব মিলিয়ে এবারের জয়া একাদশী এক অতি বিরল ও অতি গুরুত্বপূর্ণ তিথি হিসেবে প্রতিপন্ন।

আরও পড়ুন: Shani Surya Yuti: ৩০ বছর পরে শনি-সূর্যের মহাযোগ! কাদের উপর শনির কোপ, কাদের উপর আশীর্বাদ?

ফাল্গুন মাসের শুক্লপক্ষের একাদশী তিথি জয়া একাদশী নামে পরিচিত। সেই হিসেবে আজ, ২০ ফেব্রুয়ারি মঙ্গলবার পালিত হচ্ছে জয়া একাদশী। এদিনেই মকর রাশি ছেড়ে কুম্ভ রাশিতে গোচর তথা অবস্থান বদল করছে বুধ। এদিকে, কুম্ভ রাশিতে আগে থেকেই শনি ও সূর্য অবস্থান করায় এবং সেখানে বুধ এসে যোগ দেওয়ায় কুম্ভ রাশিতে ত্রিগ্রহী যোগ ঘটছে। আবার সূর্য ও বুধ একত্রে তৈরি করছে বুধাদিত্য যোগ।

মেষরাশির জাতক-জাতিকাদের উপর এই তিথির বিপুল প্রভাব পড়বে। এঁদের মানসিক উদ্বেগ কাটবে। এঁদের চাকরিতে উন্নতির সম্ভাবনা আছে। উত্তরাধিকারসূত্রে ধনসম্পত্তি লাভের যোগও আছে। প্রেমের যোগ।

বৃষ রাশির জাতক-জাতিকারাও এই তিথির জেরে নানা লাভ করবেন। এঁদের জীবনে নানা সুযোগ-সুবিধা আসবে। এঁদেরও ধনসম্পদপ্রাপ্তি ঘটবে৷ কর্মস্থলে উন্নতির যোগ৷

সিংহরাশির জাতক-জাতিকারাও এই জয়া একাদশীর সূত্রে ভাগ্যের দিক থেকে অনেকটা এগিয়ে থাকবেন। এঁদের পারিবারিক সুখলাভ হবে। এঁদের সামাজিক সাংসারিক পারিবারিক বাধা-বিপত্তি দূর হবে। বন্ধুভাগ্যও ইতিবাচক থাকবে।

তুলারাশির জাতক-জাতিকাদের জীবনেও শুভ যোগ। এঁদের তীর্থ ভ্রমণের যোগ রয়েছে। এঁদের সামাজিক প্রতিপত্তিও বাড়বে।

আরও পড়ুন: Cuddling: উষ্ণ আলিঙ্গন শুধু মুগ্ধ যৌনতার গৌরচন্দ্রিকাই নয়! 'কাডলিং' শরীর-মনের বিস্ময়কর উপকার করে...

ধনুরাশির জাতক-জাতিকাদের জন্য এ তিথি আগাগোড়া শুভ। এই শুভ তিথির জেরে এঁদের আগের করা কোনও কাজের সুফল পেতে পারেন এঁরা।

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.