Kissing Style: কোন রাশির জাতক পার্টনারকে কী ভাবে চুম্বন করতে পছন্দ করেন, জানেন?

যাঁরা সদ্য কোনও সম্পর্কের মধ্যে ঢুকেছেন, সঙ্গীর সঙ্গে এখনও হয়তো তত ঘনিষ্ঠতা হয়নি, বা সবে ঘনিষ্ঠতার চৌকাঠে পা ফেলেছেন, তাঁদের মধ্যে চুম্বন নিয়ে কৌতূহল তুঙ্গে। সঙ্গীর চুম্বনরাশির মধ্যেই লুকিয়ে আছে তার রাশিপরিচয়!

Updated By: Apr 6, 2022, 02:58 PM IST
Kissing Style: কোন রাশির জাতক পার্টনারকে কী ভাবে চুম্বন করতে পছন্দ করেন, জানেন?

নিজস্ব প্রতিবেদন: নারীপুরুষের সুস্থ স্বাভাবিক যৌন সম্পর্কের মধ্যে চুম্বনের একটা গভীর ভূমিকা থাকে। এমনিতেও চুম্বন নিয়ে মানুষের প্রচুর কৌতূহল। বিশেষত যাঁরা সদ্য কোনও সম্পর্কের মধ্যে ঢুকেছেন, সঙ্গীর সঙ্গে এখনও হয়তো তত ঘনিষ্ঠতা হয়নি, বা সবে ঘনিষ্ঠতার চৌকাঠে পা ফেলেছেন, তাঁদের মধ্যে চুম্বন নিয়ে কৌতূহল তুঙ্গে। কেননা, সঙ্গীর রাশি-পরিচয়টা হয়তো তাঁদের তখনও জানা হয়নি বা সদ্য জেনেছেন আর তারই সঙ্গে তাঁদের চুম্বনের ধরনকে মিলিয়ে দেখে নেওয়ার একটা গোপন ইচ্ছাও মনে জেগেছে।

তা হলে দেখে নেওয়া যাক, কোন রাশির জাতক-জাতিকা তাঁদের সঙ্গী বা সঙ্গিনীকে ঠিক কী ভাবে চুম্বন করতে পছন্দ করেন।

মেষ

এরা খুব আবেগের সঙ্গে চুমু খান, এদের চুম্বন বেশ 'পুরুষালীও' হয়; মানে, এঁরা যখন এঁদের পার্টনারকে চুমু খান, তখন পার্টনারকে প্রতিটি কিসিং সেশনের ফাঁকে একটু বিরতি নিয়ে নিতে হয়।

বৃষ

এঁদের পার্টনার সাধারণত এঁদের যেভাবে চুম্বন করেন এঁরা সেই ধরনটাই অনুকরণ করেন যখন নিজেরা সঙ্গীকে চুম্বনে উদ্যত হন।

মিথুন

এঁরা ছোট ছোট স্পেলে চুমু খেতে পছন্দ করেন, এবং চুম্বনের মধ্যে এমন একটা আবেশ তৈরি করে দেন যে, পার্টনার আরও চুম্বন পেতে আগ্রহী হয়ে ওঠেন। 

কর্কট

এঁরা সতেজ ও মিষ্টতা ছড়ানো এক ধরনের চুমু খান এবং চুম্বনের চূড়ান্তে পার্টনারকে একটা 'জেন্টল বাইট'ও উপহার দেন! 

সিংহ

এঁরা চুম্বনের ক্ষেত্রে বেশ বন্য তবে একই সঙ্গে খুব 'প্লে-ফুল'ও। এই রাশির জাতকেরা প্রথমে পার্টনারের মুখমণ্ডলে বা ঘাড়ে চুমু খেতে শুরু করেন, তারপর যত সময় যায়, ধীরে ধীরে ঠোঁটের দিকে আসেন এবং মুখচুম্বনের সময়ে জিভের ব্যবহার করতে পছন্দ করেন।

কন্যা

কন্যারাশির জাতকজাতিকারা সাধারণত চুম্বনে ততটা পারঙ্গম হন না; এঁদের চুম্বনের ধরনের মধ্যেও একটা ধরি মাছ না ছুঁই পানির মতো আড়োআড়ো-ছাড়োছাড়ো ব্যাপার থাকে। 

তুলা

এঁরা সঙ্গীকে সাধারণত খুব আলতো করে চুমু খেতে পছন্দ করেন। এঁরা যখন এঁদের পার্টনারকে চুমু খান তখন সাধারণত একটা তৃপ্তিদায়ক শব্দ করে থাকেন। যা পার্টনারের কাছে বেশ যৌনউত্তেজক লাগে।

বৃশ্চিক

এঁরা একেবারেই কনভেনশনাল ওয়ে'তে চুম্বন করতে পছন্দ করেন না। আর চুম্বনের ক্ষেত্রে এঁরা একটু 'রাফ অ্যান্ড টাফ'ই হন।

ধনু

এঁদের চুমুর স্টাইলে জিভের নিরন্তর ব্যবহার থাকে; এবং চুম্বনের মাধ্যমে এঁরা এঁদের পার্টনারকে জাস্ট পাগল করে দিতে পারেন!

মকর

এঁদের চুম্বনকে এক কথায় সংক্ষিপ্তসারের চূড়ান্ত বলে দাগিয়ে দেওয়া চলে, মানে তা খুব 'প্রিসাইজ' হয়। তবে চুমুর ক্ষেত্রে এঁরা খুব আত্মবিশ্বাসী হন এবং এঁরা জানেন এঁরা ঠিক কী করতে চলেছেন!

কুম্ভ

এঁদের চুম্বনের ধরন খুব আকস্মিক; আনপ্রেডিক্টেবল বলা চলে; চুম্বনের ক্ষেত্রে এঁরা আগাগোড়া খুব মুডি; খুব আবেগদীপ্ত কিন্তু মিষ্টি করে ছোট ছোট বিরতিতে পার্টনারকে চুমু খেতে পছন্দ করেন এঁরা। 

মীন

গভীর ও খুব অর্থপূর্ণ চুম্বনই এঁদের বৈশিষ্ট্য। মীন রাশির জাতক জাতিকারা যখন এঁদের পার্টনারকে চুম্বন করেন তখন এঁরা তাঁদের অন্তরাত্মাকে স্রেফ জাগিয়ে দেন!

আরও পড়ুন: Dandruff: সারা বছর খুশকির সমস্যায় ভোগেন? নুনেই হতে পারে বাজিমাত! দেখে নিন

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.