আপনি হয়তো বিদেশে ঘুরতে পছন্দ করেন কিন্তু কুণাল কাপুরের মত অন্যরকম

আপনাকে যদি বলা হয় যে, আপনার কাছে বেশ যথেষ্ট পরিমাণই টাকা রয়েছে। এবার বলুন আপনি কোথায় ঘুরতে যেতে চান? আপনার উত্তর হয়তো হবে যে, সুইত্জারল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, আমেরিকা, মিশর কিংবা ইউরোপের অন্য কোনও দেশ। কিন্তু আমাদের দেশেই অনেক মানুষ রয়েছেন, যাঁরা বিদেশে নয়, ঘুরতে ভালোবাসেন এই দেশেই। শুধু সাধরণ মানুষই নন, রীতিমতো সেলিব্রেটিরাও। কুণাল কাপুরই যেমন। রঙ্গ দে বাসন্তি থেকে, ডন ২ কিংবা লগা চুনরি মে দাগ খ্যাত, স্টার কুণাল কাপুর কিন্তু বিদেশে নয়, ঘোরার জন্য পছন্দ করেন আমাদের ভারতেরই বিভিন্ন প্রান্ত।

Updated By: Jun 13, 2017, 03:02 PM IST
আপনি হয়তো বিদেশে ঘুরতে পছন্দ করেন কিন্তু কুণাল কাপুরের মত অন্যরকম

ওয়েব ডেস্ক: আপনাকে যদি বলা হয় যে, আপনার কাছে বেশ যথেষ্ট পরিমাণই টাকা রয়েছে। এবার বলুন আপনি কোথায় ঘুরতে যেতে চান? আপনার উত্তর হয়তো হবে যে, সুইত্জারল্যান্ড, মালয়েশিয়া, সিঙ্গাপুর, আমেরিকা, মিশর কিংবা ইউরোপের অন্য কোনও দেশ। কিন্তু আমাদের দেশেই অনেক মানুষ রয়েছেন, যাঁরা বিদেশে নয়, ঘুরতে ভালোবাসেন এই দেশেই। শুধু সাধরণ মানুষই নন, রীতিমতো সেলিব্রেটিরাও। কুণাল কাপুরই যেমন। রঙ্গ দে বাসন্তি থেকে, ডন ২ কিংবা লগা চুনরি মে দাগ খ্যাত, স্টার কুণাল কাপুর কিন্তু বিদেশে নয়, ঘোরার জন্য পছন্দ করেন আমাদের ভারতেরই বিভিন্ন প্রান্ত।

আরও পড়ুন ওয়াইল্ড লাইফ ট্রাস্ট অফ ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন দিয়া মির্জা

আগামী ২৩ জুন থেকে একটি টেলিভিশন চ্যানেলে আসছে কুণাল কাপুরের শো 'গ্রেট এসকেপ উইথ কুণাল অ্যান্ড সাইরাস'। তারই শুটিং করতে কুণাল এবং সাইরাস ঘুরে বেরিয়েছেন ভারতের বিভিন্ন প্রান্তে। সেই বিষয়ে কথা বলতে গিয়ে, কুণাল বলেছেন, 'এই সফরগুলো আমার কাছে শুধু ঘোরাই ছিল না। অনেক কিছু শিখতে পেরেছি, এই অনুষ্ঠানের জন্য। সবাইকেই প্রায় বলতে শুনি, ঘোরার জন্য তাঁরা বিদেশটাই পছন্দ করেন। কিন্তু, আমাদের দেশেই তো রয়েছে ঘোরার জন্য কত জায়গা। তাই না, সারা বছর ধরে কত কত বিদেশি আমাদের দেশে ঘুরতে আসেন। আর ঘোরার জন্য সাইরাজের থেকে ভাল সঙ্গী আর কে হবে।'

আরও পড়ুন  মোমো খেলে ক্যান্সার হবে? বিশেষজ্ঞরা কী বলছেন