Fast Cylinder Delivery: বুকিংয়ের ২ ঘণ্টার মধ্যে এবার বাড়িতে LPG সিলিন্ডার!

ইন্ডিয়ান অয়েল অ্যাপের (Indian Oil App) মাধ্যমে গ্যাস বুকিংয়ের সময়ে এই সুবিধাটি মিলবে।

Updated By: Jan 16, 2022, 04:08 PM IST
Fast Cylinder Delivery: বুকিংয়ের ২ ঘণ্টার মধ্যে এবার বাড়িতে LPG সিলিন্ডার!

নিজস্ব প্রতিবেদন: যেন পিৎজা-বার্গার! অর্ডারের দু ঘণ্টার মধ্যেই বাড়িতে এসে যাবে গ্যাস সিলিন্ডার।  

Indian Oil Corporation (IOC) গ্রাহকদের জন্য এটা খুবই খুশির খবর হতে চলেছে। তারা তাদের গ্রাহকদের জন্য আনতে চলেছে নয়া এই পরিষেবা। নতুন সিলিন্ডার পেতে আর দীর্ঘ অপেক্ষা নয়। এখন থেকে বুকিংয়ের মাত্র ২ ঘণ্টার মধ্যে পাওয়া যাবে LPG সিলিন্ডার। ফলে LPG-র সমস্ত গ্রাহক খুবই উপকৃত হবেন। তবে এই পরিষোর আওতায় প্রাথমিক ভাবে মূলত তাঁরাই যাঁরা সিঙ্গল সিলিন্ডার হোল্ডার। 
 
যদিও এই পরিষেবা বর্তমানে একটি শহরেই চালু করতে চলেছে IOC। হায়দরাবাদের ডিস্ট্রিবিউটরদের গ্রাহকদের এই সুবিধা আপাতত প্রদান করা হচ্ছে। তবে আগামী দিনে প্রায় ৩০০ মিলিয়ন এলপিজি গ্রাহক এই পরিষেবা পাবেন। সংক্রান্তি উৎসবের পুণ্য দিনে এই পরিষেবা সেখানে চালু করা হল বলে জানা গিয়েছে।  

Indian Oil Corporation এর নাম দিয়েছে 'তৎকাল সেবা' (Tatkal Seva)। সংস্থা জানিয়েছে, এই পরিষেবায়, IOC-র এলপিজি গ্রাহকরা মাত্র ২ ঘণ্টার মধ্যে এলপিজি রিফিলের নিশ্চিত ডেলিভারি পাবেন। টুইটে সংস্থাটি জানিয়েছে, কোম্পানির এলপিজি গ্রাহকরা নামমাত্র প্রিমিয়াম দিয়ে এই সুবিধা নিতে পারে। এ জন্য মাত্র ২৫ টাকা অতিরিক্ত দিতে হবে বলে জানা গিয়েছে সংস্থার তরফে।

ইন্ডিয়ান অয়েল ওয়েবসাইট বা ইন্ডিয়ান অয়েল অ্যাপের (Indian Oil App) মাধ্যমে গ্যাস বুকিংয়ের সময়ে এই সুবিধাটি মিলবে।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

আরও পড়ুন: Shoe Size: জুতোর মাপই বলে দেবে আপনার প্রিয় মানুষটি ঠিক কেমন!

.