প্রেমের রাত,মেকআপে বাজিমাত

ভিড়ের মাঝে নজরকাড়া নয়,সঙ্গীর মন কাড়াই কিন্তু আপনার আসল উদ্দেশ্য।

Updated By: Feb 14, 2020, 03:52 PM IST
প্রেমের রাত,মেকআপে বাজিমাত

নিজস্ব প্রতিবেদন : সারাবছর সঙ্গীর সঙ্গে সময় কাটালেও আজকের দিনের জন্য সাজগোজ হওয়া চাই একেবারে আলাদা।আর তাতে চাই ভালবাসার ছোঁয়া।তবে রাত বলেই যে খুব সেজেগুজে ডেটে যেতে হবে তার কোন মানে নেই। ভিড়ের মাঝে নজরকাড়া নয়,সঙ্গীর মন কাড়াই কিন্তু আপনার আসল উদ্দেশ্য। তাই দেখে নাও মেক আপের চেনা ছকেই মন জয় করার আসল ফান্ডা,

ফাউন্ডেশন ফান্ডা : শীত প্রায় যেতে বসেছে ,এই সময় আবহাওয়ার সঙ্গে স্কিনের পাল্লা দেওয়াটা বেশ চাপের। তাই ত্বকের ধরন বুঝে ফাউন্ডেশন লাগান। স্টিক ফাউন্ডেশন রাতের জন্য খুবই ভাল। নাকের দুপাশে হাইলাইট করার জন্য এক শেড গাঢ় রং ব্য়বহার করুন। এরপর মেকআপ ভাল করে ব্লেন্ড করুন।

চোখের ইশারা : চোখ বলে দেয় মনের ভাষা। নজরকাড়ার প্রধান হাতিয়ারই হল চোখ।তাই এই বিশেষ দিনে চোখ দুটি মায়াময় করার জন্য স্মোকি আই করতে পারেন। তবে ন্য়াচারাল কালারের আইশ্যাডো ব্যবহার করে মোটা কাজল টেনে তার সঙ্গে যদি দেন মাশকারার টান চোখ তো রহস্যময়ী লাগবেই তার সঙ্গে মনও কাড়তে পারবেন সঙ্গীর।

কমপ্যাক্ট-এ কিস্তিমাত : ত্বকের রং- এর সঙ্গে মিলিয়ে কমপ্যাক্ট ব্যবহার করুন। তারপর দিয়ে দিন হালকা করে ওয়াটার স্প্রে তাতে মেকআপ ভাল বসে।

লাজাবাব লিপস্টিক : চোখের পর মন কাড়ার মুখ্য উপায় ঠোঁট।তাই ঠোঁটে থাকুক অনন্যতার স্বাদ। চোখ গাঢ় হলে ঠোঁট থাকুক হালকা। কিন্তু প্রেমের রাতে ঠোঁটে লাল রং হট আ্যন্ড বোল্ড লুক আনে।

শেষে ব্লাশার ও শিমার : মেকআপের শেষে হালকা ব্লাশার লাগিয়ে নাও। সবশেষে খানিকটা শিমার লাগালে মেকআপে একটা চকচকে ব্যাপার আসে।

এবার সেজেগুজে বেরিয়ে পড়ো প্রেমদিবসে প্রেম জমাতে।

আরও পড়ুন - গান ভালবেসে খান! সুরে সুরে স্যান্ডুইচে ‘বাইট’