Mangal Gochar 2023: আজ থেকে বিপর্যয় সৃষ্টি করবে মঙ্গল! সতর্ক হন এই ৪ রাশির জাতকরা

Mangal Gochar 2023: ২০২৩ সালের প্রথম মঙ্গল ট্রানজিট হয়েছে সোমবার, ১৩ মার্চ, ২০২৩, সকাল ৫.৩০ টায়। মঙ্গল তার রাশি পরিবর্তন করে মিথুন রাশিতে প্রবেশ করেছে এবং মঙ্গল গ্রহের এই যাত্রা চারটি রাশির জাতকদের জন্য অশুভ হতে পারে।

Updated By: Mar 13, 2023, 10:48 AM IST
Mangal Gochar 2023: আজ থেকে বিপর্যয় সৃষ্টি করবে মঙ্গল! সতর্ক হন এই ৪ রাশির জাতকরা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্র অনুসারে, সমস্ত নয়টি গ্রহ বিভিন্ন সময়ে তাদের রাশিচক্র এবং নক্ষত্রমন্ডল পরিবর্তন করে। এই গ্রহ পরিবর্তন এবং নক্ষত্র পরিবর্তনের ফলে অনেক শুভ ও অশুভ কাকতালীয় ঘটনা তৈরি হয়, যা মানুষের জীবনে বড় প্রভাব ফেলে। সোমবার, ২০২৩ সালের প্রথম মঙ্গল ট্রানজিট হয়েছে। ১৩ মার্চ সকালে, মঙ্গল তার রাশি পরিবর্তন করে মিথুন রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল বৃষ রাশি ছেড়ে মিথুন রাশিতে প্রবেশ করেছে। মঙ্গল গ্রহের গমন কিছু রাশির জাতক জাতিকাদের জীবনে শুভ এবং কিছু মানুষের জন্য অশুভ প্রমাণিত হতে পারে।

মঙ্গল গ্রহ এই রাশির জাতক জাতিকাদের জীবনে খারাপ কাজ করতে পারে

বৃষ রাশি: মঙ্গল গমনকে বৃষ রাশির জন্য শুভ বলা যাবে না। এসব মানুষের খরচ বাড়তেই থাকবে। বিতর্ক হতেই পারে। বুদ্ধিমানের মতন কথা বলুন এবং অর্থ ব্যয় করুন। না হলে সমস্যায় পড়তে পারেন।

আরও পড়ুন: Shani Sare Sadi Dasha: শনির সাড়িসাতি দশা কী? কী কী প্রতিকারে ভাগ্যসুরক্ষিত রাখা যায়?

কর্কট রাশি: মঙ্গল গ্রহের রাশি পরিবর্তন কর্কট রাশির জাতকদের জন্য অশুভ প্রমাণিত হতে পারে। অবাঞ্ছিত স্থানান্তর ঘটতে পারে বা কাজের পরিবর্তন হতে পারে। স্বাস্থ্য সমস্যা, সাহসের অভাব এবং বিবাহিত জীবনে টানাপোড়েনের সম্ভাবনা রয়েছে। বুদ্ধিমানের মতো ব্যয় করতে হবে।

আরও পড়ুন: 7th Pay Commission: জুলাইয়ে কর্মচারীদের জন্য কত বাড়বে ডিএ? সময়ের আগেই বড় ঘোষণা!

বৃশ্চিক রাশি: মঙ্গল গমন বৃশ্চিক রাশির জাতকদের জীবনে সমস্যা আনতে পারে। সম্পর্কের ক্ষেত্রে বিভেদ দেখা দিতে পারে। কাছের মানুষের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। স্বাস্থ্য খারাপ হতে পারে।

ধনু রাশি: মঙ্গল গ্রহ ধনু রাশির জাতক জাতিকাদের দাম্পত্য জীবনে উত্তেজনা সৃষ্টি করতে পারে। পেশাগত জীবনের দিক থেকেও মঙ্গল গ্রহের যাত্রা শুভ নয়। সহকর্মী বা বসের সঙ্গে বিবাদ হতে পারে। রাগ এড়িয়ে চলুন। সাবধানে কথা বলুন, নইলে ক্ষতির মুখে পড়তে হতে পারে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.