ম্যাক্স ফ্যাশন-এর আন্তরিক উদ্যোগ হাসি ফোটাল পাঁচ হাজারেরও বেশি দুঃস্থ শিশুর মুখে

 পুজোয় দুঃস্থ শিশুদের পাশে দাঁড়ালো ম্যাক্স ফ্যাশন। শনিবার মহালয়ার দিন পাঁচ হাজারেরও বেশি দুঃস্থ শিশুদের হাতে নতুন জামা-কাপড় তুলে দেওয়া হল সংস্থার পক্ষ থেকে। ম্যাক্স ফ্যাশন-এর এই বিশেষ উদ্যোগের নাম ‘ওয়াল অব কাইন্ডনেস’।

Updated By: Sep 29, 2019, 04:54 PM IST
ম্যাক্স ফ্যাশন-এর আন্তরিক উদ্যোগ হাসি ফোটাল পাঁচ হাজারেরও বেশি দুঃস্থ শিশুর মুখে

সুদীপ দে: পুজোয় দুঃস্থ শিশুদের পাশে দাঁড়ালো ম্যাক্স ফ্যাশন। শনিবার মহালয়ার দিন পাঁচ হাজারেরও বেশি দুঃস্থ শিশুদের হাতে নতুন জামা-কাপড় তুলে দেওয়া হল সংস্থার পক্ষ থেকে। ম্যাক্স ফ্যাশন-এর এই বিশেষ উদ্যোগের নাম ‘ওয়াল অব কাইন্ডনেস’।

Wall of Kindness

শনিবার লেক রোডের সমাজ সেবী দুর্গা পূজা প্যান্ডেল-এর সামনে হোপ ফাউন্ডেশন, ভয়েস অব ওয়ার্ল্ড, রোটারি ক্লাব-এর মতো একাধিক নামী সেচ্ছাসেবী সংস্থার উদ্যোগে একত্রিত হওয়া দুঃস্থ শিশুদের নতুন জামা-কাপড় তুলে দেওয়া হয় ম্যাক্স ফ্যাশন-এর পক্ষ থেকে।

Wall of Kindness

ম্যাক্স ফ্যাশন-এর উদ্যোগে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিল সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ‘গুমনামী’র ছবির অনেক কলা-কুশলী। এখানে উপস্থিত ছিলেন সৃজিত মুখোপাধ্যায়, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অনির্বান ভট্টাচার্য, অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত, বলিউড অভিনেতা বিনয় পাঠকের মতো বিশিষ্ট ব্যক্তিত্বরা।

Wall of Kindness

আরও পড়ুন: সাধারণের ভিড়ে মিশে, এই আইএএস অফিসারের ছাপোষা জীবনযাত্রায় মুগ্ধ নেট দুনিয়া!

অনুষ্ঠানে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, “এত সুন্দর একটি উদ্যোগের অংশ হতে পেরে আমি অভিভূত। এই শিশুদের হাসিমুখগুলোর সঙ্গে দেবীপক্ষের যে সুন্দর সূচনা হল, এর চেয়ে ভাল কিছু আমার জন্য হতে পারে না।” অভিনেতা বিনয় পাঠক বলেন, “আমরা দেখেছি দেশজুড়ে দুর্গা পূজা নামের এই মেগা উত্সবে বাঙালিরা কী ভাবে মেতে ওঠে। বলা বাহুল্য, কলকাতায় এলেই এই উত্সবের প্রকৃত আমেজ অনুভব করা যায়। তবে এই শিশুদের সঙ্গে সময় না কাটালে, এদের পুজোকে স্পেশাল করে না তুললে আমার দুর্গা পুজোটা হয়তো অসম্পূর্ণই থেকে যেত।” অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ম্যাক্স ফ্যাশন-এর পূর্ব ও মধ্য ভারতের এভিপি অপারেশনস রাজীব মুখোপাধ্যায়। গোটা কর্মকাণ্ডটি সম্পন্ন হয়েছে তাঁরই তত্ত্বাবধানে।