রান্নার শোয়ে দোকানের বিরিয়ানি নিয়ে এলেন প্রতিযোগী! রেগে আগুন বিচাকররা

ওই প্রতিযোগীর দাবি, তাঁকে নিজের খাবার আনতে বলা হয়নি। কেবল বলা হয়েছিল কুকিং শো তাই খাবার নিয়ে আসতে হবে। তবে নিজের তৈরি খাবার নিয়ে না আসলে এই শোয়ে অংশ নেওয়া যায় না একথা শুনেও ওখান থেকে চলে যেতে রাজি হননি ওই প্রতিযোগী। এমনকী বিচারকদের সঙ্গে ঝামেলায়ও জড়িয়ে পড়েন। 

Updated By: Mar 2, 2023, 05:23 PM IST
রান্নার শোয়ে দোকানের বিরিয়ানি নিয়ে এলেন প্রতিযোগী! রেগে আগুন বিচাকররা
ফোটো- ট্যুইটার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রান্নার শো-তে এসেছেন তাও আবার বিরিয়ানি নিয়ে। সাধারণত এতেই বিচারকদের খুশি হওয়ার কথা। কিন্তু খুশি হওয়া তো দূরঅস্ত বরং রেগে আগুন তারা। এমনকী শো থেকে বেরিয়ে গেলেন এক বিচারক। পাকিস্তানি কুকিং শো ‘দ্য কিচেন মাস্টার’-এ এমনই ঘটনা ঘটেছে। পাকিস্তানি রান্নার অনুষ্ঠানের একটি ভিডিও ক্লিপ ভাইরাল হয়েছে। এক প্রতিযোগী 'তার এলাকার সেরা দোকান' থেকে বিরিয়ানি নিয়ে এসেছেন এবং বিচারকদের বারণ করার পরও সেখানে থেকে যেতে রাজি নন।

আরও পড়ুন, Global Warming Effect India: গ্লোবাল ওয়ার্মিংয়ের জের ভারতেও, শতাব্দীর উষ্ণতম ফেব্রুয়ারি দেখল দেশ

ওই প্রতিযোগীর দাবি, তাঁকে নিজের খাবার আনতে বলা হয়নি। কেবল বলা হয়েছিল কুকিং শো তাই খাবার নিয়ে আসতে হবে। তবে নিজের তৈরি খাবার নিয়ে না আসলে এই শোয়ে অংশ নেওয়া যায় না একথা শুনেও ওখান থেকে চলে যেতে রাজি হননি ওই প্রতিযোগী। এমনকী বিচারকদের সঙ্গে ঝামেলায়ও জড়িয়ে পড়েন। এর মধ্যে একজন তো রাগে সেট ছেড়েও চলে যান। তবে প্রতিযোগীর দাবি তিনি কষ্ট করে এনেছেন তাই বিচাকরদের চেখে দেখতেই হবে। 

তাঁর বক্তব্য, তার খাবারের পার্সেল নিতে লাইনে দাঁড়িয়ে কঠোর পরিশ্রম করতে হয়েছে এবং তাছা়ড়া বিচারকদের জন্য তা নিয়ে আসার কষ্টটাও রয়েছে। তবে নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে এই ভিডিও। কারও মতে এটা ভুয়ো ভিডিও, মজা করতেই তৈরি করা। আর কারও কাছে ওই প্রতিযোগীর আত্মবিশ্বাস প্রশংসার দাবি রাখে। 

আরও পড়ুন, Financial Problem: জীবনে অর্থের প্রবল অভাব? এই মশলায় কাটতে পারে দুর্ভাগ্য

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.