৭ ঘন্টা ধরে Zoom call-এ Paytm CEO, 'বান্ধবীর সঙ্গেও কেউ এত সময় কাটায় না', কটাক্ষ নেটিজেনদের

ইন্টারনেট জুম সংক্রান্ত বিভিন্ন পোস্টেরও ঝড় উঠেছে। 

Updated By: Sep 15, 2021, 01:36 PM IST
৭ ঘন্টা ধরে Zoom call-এ Paytm CEO, 'বান্ধবীর সঙ্গেও কেউ এত সময় কাটায় না', কটাক্ষ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: লকডাউনে পড়াশুনো হোক কিংবা কাজ, ফোন বা কম্পিউটারে ভিডিও টেলিকনফারেন্সিং-ই ভরসা সকলের। আর সেই কাজে মসিহা জুম সফটওয়্যার। কম্পিউটার কিংবা ফোনে জুম নেই, এমন মানুষ এখন খুব কমই রয়েছে। গত কয়েক মাস ধরে, এটি বেশ কিছু মানুষের জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ হয়ে উঠেছে। পড়াশোনা বা কাজের জন্য অনলাইন কলগুলিতে জুম মিটিং খুব প্রয়োজনীয়। 

ইন্টারনেট জুম সংক্রান্ত বিভিন্ন পোস্টেরও ঝড় উঠেছে। এবার সেই তালিকায় জুড়েছে পেটিএম প্রধান বিজয় শেখর শর্মার একটি টুইট। টুইটারে তিনি জানিয়েছেন যে দীর্ঘক্ষণ ধরে তিনি একটি জুম কল করেছেন, যা রেকর্ড। বিজয় শেখর শর্মার কথায়, "সম্ভবত আমার দীর্ঘতম জুম কলটি শেষ করেছি ৭ ঘন্টা ৪৫ মিনিটে।" 

আরও পড়ুন, Salary Plus Account Scheme: সরকারি কর্মীদের জন্য ১ কোটি টাকা পর্যন্ত সুবিধা

আর এর পরই নেটিজেনদের কটাক্ষের মুখোমুখি হতে হয়েছে পেটিএম প্রধানকে। এই পোস্টটিতে প্রায় কয়েক হাজার হাজার লাইক ও কমেন্ট পড়েছে। অনেকে এই বিষয়টি নিয়ে রসিকতাও করেছে। ওলার সিইও ভাবিশ আগরওয়াল 'মিটিং করার সেরা উপায়' সম্পর্কে পোস্ট করেছেন পেটিএম প্রধানের টুইটের প্রেক্ষিতে।

এক টুইটার ব্যবহারকারী যেমন ঠাট্টার স্বরে বলেছেন, "মিটিংয়ের সময় আপনি কতবার জল ও চা/কফি খেয়েছেন সেটাও জানাবেন।" আরেক ব্যক্তির কৌতুক, "কার সঙ্গে এতক্ষণ কথা বললেন? যদিও আমার রেকর্ড আপনি ভাঙতে পারেননি। আমি আমার বান্ধবীর সঙ্গে একটানা ১০ ঘণ্টা কথা বলে গিয়েছিলাম।" এই কমেন্টের  প্রেক্ষিতে মজা করে আরেক ব্যক্তি পেটিএম প্রধানকে বলেছেন যে বান্ধবীর সঙ্গেও কেউ এত সময় কাটায় না!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)