ভিডিও-র মায়াজাল ছাপিয়ে পর্ন হাব এবার বটতলার সাহিত্যেও

এবার একটু পড়তে হবে। সাদা পাতায় কালো হরফ আর মাঝেমধ্যেই রঙিন ছবি, এবার এতেই কুলু কুলু করে বইবে কামনার স্রোত। পৃথিবীখ্যাত পর্ন খাজানা ঠিক করেছে, এবার তারা অডিও-ভিডিও পাশাপাশি নোঙ্গর ভেড়াবে রঙ্গিন বইয়ের পাতায়। মদ্দা কথা 'চটি বই'য়ের ডিজিটাল ভার্সন আনছে পর্নহাব। ফলে কাব্য সুধা পান করতে করতে (বা ফান করতে করতে), ডিজিটালের লাইন ধরে পথ চিনে নেবে পর্নপ্রেমীর সেনসেশান। হ্যাঁ। মজ্জায় জমে থাকা সমস্ত রস এবার চুইয়ে চুইয়ে পড়বে ডিজিটালের পাতায়। 

Updated By: Dec 7, 2016, 03:43 PM IST
ভিডিও-র মায়াজাল ছাপিয়ে পর্ন হাব এবার বটতলার   সাহিত্যেও

ওয়েব ডেস্ক: এবার একটু পড়তে হবে। সাদা পাতায় কালো হরফ আর মাঝেমধ্যেই রঙিন ছবি, এবার এতেই কুলু কুলু করে বইবে কামনার স্রোত। পৃথিবীখ্যাত পর্ন খাজানা ঠিক করেছে, এবার তারা অডিও-ভিডিও পাশাপাশি নোঙ্গর ভেড়াবে রঙ্গিন বইয়ের পাতায়। মদ্দা কথা 'চটি বই'য়ের ডিজিটাল ভার্সন আনছে পর্নহাব। ফলে কাব্য সুধা পান করতে করতে (বা ফান করতে করতে), ডিজিটালের লাইন ধরে পথ চিনে নেবে পর্নপ্রেমীর সেনসেশান। হ্যাঁ। মজ্জায় জমে থাকা সমস্ত রস এবার চুইয়ে চুইয়ে পড়বে ডিজিটালের পাতায়। 

 

 
পর্ন হাবের পক্ষ থেকে দাবি করা হয়েছে ১৮ থেকে ৮০, সবার মধ্যে 'ডিপেস্ট' এবং 'ডার্কেস্ট ফ্যান্টাসি' পৌঁছে দিতেই বই প্রকাশের সিদ্ধান্ত। শুধু এটাই নয়, মূলত সেক্স এডুকেশনকে সার্বজনীন করতেই নাকি এই উদ্যোগ। এই বই হবে মাত্র ৩৫ পাতার, যাতে অল্প সময়ের মধ্যেই পাঠক এই বই পড়তে পারেন। 

.