ভক্তদেরই নিজের বায়োপিকের নাম খুঁজে দিতে বললেন সচিন

নিজের জীবনের ওপর তৈরি তথ্যচিত্রের নাম ঠিক করার ভার এবার ভক্তদের হাতেই ছেড়ে দিলেন মাস্টার ব্লাস্টার। বুধবার সচিন টুইট করেন, "আমার জীবনের ওপর তৈরি তথ্যচিত্রের কথা ঘোষণা করে গর্বিত। @ravi0404 ও @200NOTOUTFILMS আপনাদের সঙ্গে চাইছে। তথ্যচিত্রের একটা নাম ভেবে বলুন আমাকে।"

Updated By: Mar 7, 2015, 03:39 PM IST
ভক্তদেরই নিজের বায়োপিকের নাম খুঁজে দিতে বললেন সচিন

ওয়েব ডেস্ক: নিজের জীবনের ওপর তৈরি তথ্যচিত্রের নাম ঠিক করার ভার এবার ভক্তদের হাতেই ছেড়ে দিলেন মাস্টার ব্লাস্টার। বুধবার সচিন টুইট করেন, "আমার জীবনের ওপর তৈরি তথ্যচিত্রের কথা ঘোষণা করে গর্বিত। @ravi0404 ও @200NOTOUTFILMS আপনাদের সঙ্গে চাইছে। তথ্যচিত্রের একটা নাম ভেবে বলুন আমাকে।"

যাদের দেওয়া নাম পছন্দ হবে তাদের জন্য বিশেষ কিছু অপেক্ষা করে রয়েছে বলে সচিন লেখেন, ঠযারা ছবির জন্য সবথেকে উপযুক্ত টাইটেল বলবেন তাদের জন্য অপেক্ষা করছে দারুণ কিছু। আমি অপেক্ষা করছি আপনাদের উত্তরের।"

বায়োপিকে নিজেই অভিনয় করছেন সচিন। ব্র্যান্ড সচিনের ম্যানেজার ওয়ার্ল্ড স্পোর্টস গ্রুপ ও মুম্বইয়ের প্রযোজনা সংস্থা 200 Not Out-এর যৌথ উদ্যোগে তৈরি হয়েছে এই তথ্যচিত্র। লন্ডনের লেখক পরিচালক জেমস এরসকিন ছবি পরিচালনা করেছেন। সচিনের জীবনের অনেক অজানা তথ্য দেখা যাবে এই ছবিতে। ছবিতে অভিনয় ছাড়াও এই তথ্যচিত্রে বিভিন্ন বিষয়ে অবদান রয়েছে সচিনের।

 

.