Shukra gochar 2023: শুক্রের প্রভাবে বুধবার হবে 'মালব্য রাজযোগ', ২৫ দিন অর্থের বৃষ্টি হবে এই রাশির উপর!

Venus Transit 2023: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, বুধবার ১৫ ফেব্রুয়ারি, ২০২৩ তারিখে, শুক্র গ্রহটির স্থান পরিবর্তিত হচ্ছে। মীন রাশিতে শুক্রের স্থানান্তর মালব্য রাজ যোগ তৈরি করছে, যা চারটি রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ।

Updated By: Feb 15, 2023, 07:55 AM IST
Shukra gochar 2023: শুক্রের প্রভাবে বুধবার হবে 'মালব্য রাজযোগ', ২৫ দিন অর্থের বৃষ্টি হবে এই রাশির উপর!

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: জ্যোতিষশাস্ত্রে শুক্রকে সম্পদ, বিলাসিতা, প্রেম, রোম্যান্সের কারক হিসেবে বিবেচনা করা হয়েছে। সেই কারণেই শুক্রের গমন সমস্ত মানুষের অর্থনৈতিক অবস্থা, সুখ এবং প্রেম জীবনে বড় প্রভাব ফেলে। বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩; শুক্র আবার পাড়ি দিচ্ছে। শুক্র তার রাশি পরিবর্তন করে মীন রাশিতে প্রবেশ করবে। শুক্রের পরিক্রমণ থেকে মালব্য রাজ যোগ গঠিত হবে, যা জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত শুভ বলে বিবেচিত হয়। মীন রাশিতে শুক্র প্রবেশের কারণে গঠিত মালব্য রাজ যোগ চারটি রাশির জাতকদের জন্য খুব শুভ ফল দেবে।

এই রাশির জাতক জাতিকাদের ভাগ্য শুক্রের ট্রানজিটের ফলে উজ্জ্বল হবে     

বৃষ রাশি: শুক্রের গমনের ফলে গঠিত মালব্য রাজ যোগ বৃষ রাশির জাতকদের জন্য খুবই শুভ হবে। এই লোকেরা প্রেম করে বিয়ে করতে পারে। অবিবাহিতদের জীবনে সঙ্গীর প্রবেশ ঘটতে পারে এবং ভালোবাসার ছায়াও থাকবে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। হঠাৎ অনেক টাকা পাওয়া যাবে। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন।

আরও পড়ুন: Valentines Day 2023: বিচ্ছিন্ন দুই বিরহতপ্ত জলবিন্দু হেসে উঠল গহন-মিলনে! প্রেম-স্পেশাল ডুডল আনল গুগল...

মিথুন রাশি: শুক্র পরিবর্তনের ফলে সৃষ্ট মালব্য রাজ যোগ মিথুন রাশির জাতকদের কর্মক্ষেত্রে পরিবর্তন আনবে। আপনি স্থানান্তরিত হতে পারেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। ব্যবসা ভালো হবে। বেড়াতে যেতে পারেন।

আরও পড়ুন: 7th Pay Commission: সরকারি কর্মীদের জন্য বাম্পার খবর; ২৭৩১২ টাকা বাড়বে ডিএ, জেনে নিন কবে

কন্যা রাশি: কন্যা রাশির জাতকদের জন্য শুক্রের রাশি পরিবর্তন আর্থিক সুবিধা নিয়ে আসবে। বিনিয়োগ থেকে লাভ হবে। ভাগ্যের সাহায্যে, আপনার ইচ্ছা এবং স্বপ্ন সত্য হবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে।

ধনু রাশি: মালব্য রাজ যোগ ধনু রাশির জাতকদের আর্থিক শক্তি দেবে। একাধিক উৎস থেকে অর্থ পাওয়া যাবে। নতুন বাড়ি এবং গাড়ি কিনতে পারেন। জীবনে বৈষয়িক আনন্দ বাড়বে। আপনি যদি রাজনীতির সঙ্গে যুক্ত হন তবে আপনি একটি পদ পেতে পারেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.