Wearing Silver Ring: হাতে শুধু একটি রূপোর আংটি! খুলে যাবে ভাগ্য, অর্থবৃষ্টি সময়ের অপেক্ষা...

Silver Ring in Vedic Astrology: জ্যোতিষে বলে, বিভিন্ন ধাতু এবং রত্ন দিয়ে তৈরি আংটি মানুষের জীবনকে নানাভাবে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে ন'টি গ্রহের সঙ্গে এই ধাতু এবং রত্নগুলির বিশেষ সম্পর্ক রয়েছে। রূপোর আংটিও সেই গুরুত্বপূর্ণ ধাতুগুলির মধ্যেই পড়ে।

Updated By: May 14, 2023, 08:45 PM IST
Wearing Silver Ring: হাতে শুধু একটি রূপোর আংটি! খুলে যাবে ভাগ্য, অর্থবৃষ্টি সময়ের অপেক্ষা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একেই অনেক। মানে, একটি জিনিসেই অনেক কিছুর সুরাহা। তেমন জিনিস তো সকলেই খোঁজেন। অনেকেই অনুভব করে যে তাঁদের ভাগ্য সর্বদা তাঁদের যথাযথ সমর্থন করছে না। এর জন্য অনেকেই অনেক কিছু করেন। অনেকে অনেক কিছু মেনে চলেন। তবে একদল লাইফস্টাইল বিশেষজ্ঞ  হাতের একটি নির্দিষ্টচ আঙুলে একটি রূপোর আংটি মাত্র ধারণ করতে বলেন। তাতেই অনেক সমস্যার সমাধান হয় বলে তাঁদের মত। জ্যোতিষবিদেরাও তাই বলে থাকেন।

আরও পড়ুন: Weekly Horoscope: কেমন যাবে নতুন সপ্তাহ? জেনে নিন কার আর্থিক লাভ, কার প্রেমে সাফল্য, কার চাকরিযোগ...

এমনিতেই জ্যোতিষ বলে, বিভিন্ন ধাতু এবং রত্ন দিয়ে তৈরি আংটি মানুষের জীবনকে নানাভাবে প্রভাবিত করে। জ্যোতিষশাস্ত্রে নটি গ্রহের সঙ্গে এই ধাতু এবং রত্নগুলির বিশেষ সম্পর্ক রয়েছে। রূপোর আংটিও সেই গুরুত্বপূর্ণ ধাতুগুলির মধ্যেই পড়ে।

সোনা বৃহস্পতি গ্রহের সঙ্গে সম্পর্কিত। তাই রূপোকে শুক্র ও চন্দ্রের সঙ্গে সংযুক্ত মনে করা হয়। জ্যোতিষশাস্ত্র বিশ্বাস করে, সোনা এবং রূপো দিয়ে তৈরি অলঙ্কারগুলি মানুষের রাশিফলের গ্রহ এবং নক্ষত্রকে প্রভাবিত করে। বিশ্বাস, রূপো নাকি ভগবান শিবের চোখ থেকে উদ্ভূত হয়েছিল, তাই যেখানেই রূপো আছে সেখানেই ধন, বৈভব এবং সমৃদ্ধির বসবাস। কিছু রাশি আছে, যাদের জাতক-জাতিকা হাতের আঙুলে রূপোর আংটি পরলে খুবই উপকৃত হন।

আরও পড়ুন: Mount Everest: রাতে মাউন্ট এভারেস্ট থেকে শোনা যায় ভয়ংকর সব শব্দ! তুষারমানব?

কোন আঙুলে রূপোর আংটি পরবেন:

কমফর্টেবলি যে কোনও আঙুলেই পরা যেতে পারে। বুড়ো আঙুলে রূপোর আংটি পরার কথা বলা হয়। যাঁরা পারবেন, পরবেন। তবে মহিলাদের জন্য বাম হাত, পুরুষদের জন্য ডান হাতে পরা শুভ। রূপোর আংটি পরলে রাশিতে সূর্য ও শনির অবস্থান শক্তিশালী হয়। সঙ্গে ভাগ্যও মজবুত হয়। যাঁরা হাতে রূপোর আংটি পরতে পারবেন না, তাঁরা রূপোর চেনও পরতে পারেন।

রূপোর আংটি পরার উপকারিতা: 

১) রাহুদোষ থেকে মুক্তি পাওয়া যায় 

২) মন-মস্তিষ্ক শান্ত থাকে। ক্রোধ নিয়ন্ত্রণে আসে। 

৩) ধন-সম্পদ ও সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পায়। 

৪) বাত, কফ ও পিত্তের মতো সমস্যা হয় না। 

কোন রাশির জাতকেরা এই আংটি পরবেন: 

কর্কট, বৃশ্চিক ও মীন রাশির জাতক-জাতিকাদের জন্য রূপোর আংটি পরা খুবই শুভ বলে মনে করা হয়। বৃষ ও তুলা রাশির জাতকরাও রূপোর আংটি পরতে পারেন।

কোন রাশির জাতকেরা কখনই এই আংটি পরবেন না: 

মেষ, সিংহ ও ধনু রাশির জাতক-জাতিকাদের রূপোর আংটি না পরাই ভালো।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.