Tarot Card Reading June 23, 2024: মেষের আর্থিক লাভ, বৃশ্চিকের সুখী দাম্পত্য, কুম্ভের বিবাহযোগ! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

Tarot Card Reading for This Week: 'ট্যারো কার্ড রিডিং' আপনার নিকটতম থেকে সুদূরপ্রসারী ভবিষ্যৎ বলার জন্য অত্যন্ত আদর্শ। বর্তমানে আপনার সঙ্গীর মনের ভেতর কী চলছে? আপনার চাকরি, ব্যবসা এবং সম্পর্ক কেমন যাবে? কারও থেকে কোনও ক্ষতির আশঙ্কা আছে কি না, সেটাও বলা যায় এই 'ট্যারো কার্ড রিডিং' থেকে। এমনকি কোনও জিনিস হারালে, পাওয়ার সম্ভাবনা থাকলে তা কোথায় আছে-- তা-ও জানা যায় এই পদ্ধতিতে। এই গণনা অনেক বেশি নির্ভুল, স্বচ্ছ ও বৈজ্ঞানিক। আজ, রবিবার এখানে ট্যারো কার্ড অনুযায়ী ২৩ জুন থেকে ৩০ জুন পর্যন্ত ১২ টি রাশির স্বাস্থ্য, সম্পর্ক, কেরিয়ার ও আর্থিক অবস্থার একটি ছবি দেওয়া হল। মিলিয়ে নিন, এই সাত দিন আপনার কেমন যাবে।

Edited By: সৌমিত্র সেন | Updated By: Jun 23, 2024, 08:22 AM IST
Tarot Card Reading June 23, 2024: মেষের আর্থিক লাভ, বৃশ্চিকের সুখী দাম্পত্য, কুম্ভের বিবাহযোগ! দেখে নিন, ট্যারো কার্ড রিডিংয়ে কেমন যাবে আপনার এ সপ্তাহ...

মেষ Aries (March 21 - April 19)

মেষ রাশির জাতক-জাতিকাদের গোপনাঙ্গজনিত সমস্যা হতে পারে। আপনাদের সম্পর্কে এখন অতিমাত্রায় ভালোবাসা বজায় থাকবে। সঙ্গীর সঙ্গে অন্তরঙ্গ হওয়ারও ইচ্ছে থাকবে। যাঁরা পার্টনারশিপ ব্যবসায় আছেন তাঁদের এখন লাভজনক সময়। কর্মক্ষেত্রে উন্নতির জন্য কোনও তৃতীয় ব্যক্তির পরামর্শ নিন। বিবাহিতদের ক্ষেত্রে এখন স্ত্রীভাগ্যে উন্নতির সময়। পৈতৃকসূত্রে কোনও লাভের সম্ভাবনা থাকবে।

বৃষ Taurus (April 20 - May 20)

বৃষ রাশির জাতক-জাতিকাদের হাতের যন্ত্রণা, কাঁধের সমস্যা এবং হাঁটুর সমস্যা হতে পারে। ইগোর কারণে সম্পর্কে রুক্ষতা আসতে পারে, ভুল বোঝাবুঝি তৈরি হতে পারে। ব্যবহারে একটু উষ্ণতা নিয়ে আসুন। ব্যবসা ও কর্মক্ষেত্রে এখন আপনার খুব ভালো সময়। যা কিছু করবেন ভাবছেন, করে ফেলুন। সরকারি  উচ্চ পদাধিকারী যাঁরা তাঁদের জন্য খুব ভালো সময়। নিজের ক্ষমতায় উন্নতি করবেন আপনি।

মিথুন Gemini (May 21 - June 20)

মিথুন রাশির শরীরে জলের অভাব হতে পারে। একটু ঠান্ডা-ঠান্ডা খাবার খান। মদ্যপানের জন্য কোনও রোগ দেখা দিতে পারে। যাঁরা গাড়ি বা বাইক চালান, সচেতনভাবে চালাবেন। অতিরিক্ত গতি আপনার বিপদ ডেকে আনবে। আগুন নিয়ে কাজ করার সময়ে সতর্ক থাকবেন। প্রেমে পাগলামি থাকলেও শারীরিক চাহিদা অতিরিক্ত মাত্রায় থাকবে। সম্পর্কে কমিটমেন্ট পেতে বেগ পেতে হবে। সম্পর্কে স্থিরতার অভাব হবে। কাজের জন্য বাইরে যেতে হতে পারে। অনেক কিছু করতে ইচ্ছে হবে, কিন্তু একটু সমতা বজায় রেখে কাজ করলে সাফল্য আসবে। আর্থিক অবস্থা ভালো থাকলেও খরচে লাগাম দিতে হবে। নিজের বেশভূষা ও আয়েশের জন্য অতিরিক্ত খরচা করে ফেললে কিন্তু পয়সার মুখ দেখতে পারবেন না।

কর্কট  Cancer (June 21 - July 22)

কর্কট রাশির লোকেরা এই সপ্তাহে উচ্চ রক্তচাপে ভুগবেন, অতিরিক্ত চিৎকার-চেঁচামেচি থেকে বিরত থাকুন। গাড়ি বা বাইক চালানোর সময়ে সর্তকতা অবলম্বন করতে হবে। কোমরে ব্যথা, হাতে যন্ত্রণা এবং শরীরে জলের অভাব দেখা দিতে পারে। সম্পর্কে লড়াই ঝগড়া চিৎকার চেঁচামেচি লেগেই থাকবে। আবেগ থাকবে না সম্পর্কে। শারীরিক ও মানসিকভাবে অত্যাচারের শিকারও হতে  পারেন। সাফল্য আসবে, তবে একটু ধৈর্য ধরুন। সম্পত্তির জন্য লড়াই না করে এর জন্যও একটু ধৈর্য ধরুন। নিজের ক্ষমতায় সব কিছু অর্জন করতে পারবেন।

সিংহ Leo (July 23 - August 22)

সিংহ রাশির লোকেদের হৃদরোগজনিত সমস্যা বাড়তে পারে।  অতিরিক্ত আবেগে কষ্ট পেতে পারেন। সিস্ট বা টিউমার হতে পারে। রক্ত জমাট বাঁধার সমস্যা তৈরি হতে পারে। মহিলারা স্ত্রীরোগ সংক্রান্ত সমস্যায় ভুগতে পারেন। সম্পর্কে তৃতীয় ব্যক্তির আগমন সম্পর্ক ভাঙনের কারণ হতে পারে। বিবাহিত জীবনে মানসিক ও শারীরিক অত্যাচার থাকতে পারে। মানসিকভাবে ভেঙে পড়বেন। পার্টনারশিপ ব্যবসায় অতিরিক্ত বিশ্বাসের কারণে ধোঁকা খেতে পারেন। এই সময়ে ভুল কেরিয়ারের পথ বেছে নেওয়ার আশঙ্কা আছে। অতিরিক্ত আর্থিক ক্ষতি হতে পারে।

কন্যা Virgo (August 23 - September 22)

কন্যা রাশির জাতক-জাতিকারা অতিরিক্ত চুল ওঠার  সমস্যায় ভুগতে পারেন। উচ্চ রক্তচাপের সমস্যা হতে পারে। ঘাড় ও গলায় ব্যথা থাকতে পারে। যাঁরা বিয়ের জন্য সম্বন্ধ খুঁজছেন তাঁরা ভালো পাত্রপাত্রী পেয়ে যেতে পারেন। সম্পর্কে বিশ্বাস বজায় থাকবে। বিবাহিত জীবনে ভালোবাসার থেকে দায়িত্ববোধই বেশি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে অত্যন্ত সুসময় কাটবে। যাঁরা শিক্ষকতা বা সরকারি চাকরিতে আছেন সময়টা তাঁদের জন্যও খুব ভালো। আবার যাঁরা আইন ব্যবসায় যুক্ত (বিচারক বা সাধারণ আইনজীবী) বা যাঁরা কোনও ধরনের পরামর্শদাতার কাজে যুক্ত তাঁদের জন্যও এই সময়টা খুব ভালো। কন্যার জাতক-জাতিকাদের পৈতৃকসূত্রে অর্থলাভ।

তুলা Libra (September 23 - October 22)

এই রাশির জাতক-জাতিকাদের হাসপাতাল যেতে হতে পারে বা বারবার ডাক্তারের কাছে যেতে হতে পারে। কোনও জটিল রোগ এবং অবসাদ  গ্রাস করতে পারে। সম্পর্কে দূরত্বের থেকে শীতলতা তৈরি হচ্ছে। সঙ্গীর সঙ্গে নিজের মনের কথা বলুন। ব্যবসা বা চাকরিক্ষেত্রে দ্বিতীয় কারোর পরামর্শ নিন। সময় এখন খুব একটা ভালো নয়। ক্ষতি হওয়ার সম্ভাবনা। শরীর স্বাস্থ্যের কারণে টাকা জলের মতো বেরিয়ে যেতে পারে, তাই আর্থিক  সমস্যা তৈরি হতে পারে।

বৃশ্চিক Scorpio (October 23 - November 21)

বৃশ্চিক রাশির লোকেদের রক্তে শর্করার মাত্রা বাড়তে পারে।  পায়ের সমস্যা এবং খাওয়া-দাওয়া জন্য উচ্চ রক্তচাপ, থাইরয়েড এবং কোলেস্টেরল জাতীয় সমস্যা বাড়তে পারে। পেটের সমস্যা ভোগাতে পারে।  এই সময়ে হোমিওপ্যাথি ট্রিটমেন্টে ভালো কাজ দেবে। অত্যন্ত সুখী দাম্পত্য জীবন। সঙ্গী একটু আগলে রাখতে চাইবে। বাড়িতে একটু নজরদারি চলবে। ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে ভালো সময়। অত্যধিক সাফল্য আসবে। নানা দিক থেকে আর্থিক লাভের সময় এখন।

ধনু Sagittarius (November 22 - December 21)

ধনু রাশির লোকেদের নিজেদের রাগ একটু সামলাতে হবে।  রক্তচাপ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে। অনেকটা জল খেতে হবে। হাতের যন্ত্রনা হওয়ার আশঙ্কা আছে। মহিলাদের স্ত্রীরোগঘটিত সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে অতিরিক্ত রাগ এবং সব কিছু নিজের আয়ত্তে রাখার মানসিকতা থাকবে সঙ্গীর। অত্যন্ত নিয়মানুবর্তিতা এবং গোঁড়ামির কারণে সম্পর্ক বোঝাও মনে হতে পারে। সরকারি চাকরি, বিচারক, আইনজীবী, হিসাবরক্ষক এবং যাঁরা ডেস্কে বসে কাজ করেন তাঁদের জন্য সময় ভালো। আসল কথা হচ্ছে, এখন যেমন কর্ম করবেন তেমনই ফল পাবেন। কোনও ধরনের আইনি জটিলতায় জড়িয়ে পড়তে পারেন, বিশেষত পারিবারিক সম্পত্তি সংক্রান্ত সমস্যা এবং ব্যাংক লোনের সমস্যায় জড়িয়ে পড়তে পারেন।

মকর Capricorn (December 22 - January 19)

মকর রাশির যাঁরা আছেন তাঁদের এই সময়ে পায়ের সমস্যা, কানের সমস্যা, অতিরিক্ত আবেগপ্রবণ হওয়ায় মানসিক চাপ বৃদ্ধি-- ইত্যাদি ঘটতে পারে। ওজন খানিকটা হ্রাস পাবে। ব্যবসা এবং কর্মক্ষেত্রে উন্নতি আসবে। তবে একটু ধৈর্য  ধরুন। সময়ের সঙ্গে সঙ্গে উন্নতি। বিবাহ-পরবর্তী জীবনে এবং সন্তান আসার কারণে আর্থিক অবস্থার উন্নতি হবে।

কুম্ভ Aquarius (January 20 - February 18)

কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শরীরে এই সময় ভিটামিনের একটু ঘাটতি হতে পারে। কাঁধ আর হাতে একটু ব্যথা বাড়তে পারে। সুখী পারিবারিক জীবন কাটাবেন এখন কুম্ভ রাশির লোকেরা। বিয়ের কথাবার্তা শুরু হতে পারে। পরিবার মেনে নেবে আপনার ভালোবাসা। চাকরি এবং ব্যবসায় সুখের সময়। ভালো উন্নতি হবে। পারিবারিক ব্যবসায় বিনিয়োগ করলে ভালো। পারিবারিকসূত্রে অর্থ লাভ এবং পারিবারিক ব্যবসায় লাভের যোগ।

মীন Pisces (February 19 - March 20)

বাঁ পায়ের কোনও জটিল সমস্যা দেখা দিতে পারে। অ্যাক্সিডেন্ট হতে পারে। মাথা ঘোরা, কাঁধের যন্ত্রণা বাড়তে পারে। ডায়েট এবং স্বাস্থ্যের খেয়াল রাখা দরকার। এক অদ্ভুত জায়গায় মীন রাশির লোকেদের সম্পর্ক আটকে আছে মনে হবে। অসুখী দাম্পত্য, ভুল বোঝাবুঝি,  চাপের পরিবেশ তৈরি হবে এই সময়ে। সঙ্গীর সঙ্গে সমস্যা তৈরি হবে। অত্যধিক  খরচের কারণে আয় ও ব্যয়ের সমতা বজায় রাখতে পারবেন না মীন রাশির লোকেরা।  আটকে থাকা অর্থ উদ্ধার করতে পারবেন না। আর্থিক দিক থেকে খুব ভালো সময় নয়।

Indrani Mukherjee 

Tarot Reader, Reiki Master, Pendulam Dowser, Crystal Healer, Ho'oponopono Healer, Candle and Knot Magic Professional, Black Magic Removal Expert

Contact: 8961117828

(Disclaimer: প্রচলিত ধর্মীয় রীতি, শাস্ত্র বা তত্ত্বের ভিত্তিতে এই পরামর্শ দেওয়া হয়েছে। এটি মানা বা না মানার সুপারিশ করা হচ্ছে না। বিশ্বাস ব্যক্তিগত বিষয়। সচেতন পাঠক যা করবেন স্বদায়িত্বে। আমাদের সম্পাদকীয় দফতরের কোনও দায়বদ্ধতা নেই।)

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.