Durga Puja| Rashifal: এবার মহাষ্টমীতে ৫০ বছর পর একসঙ্গে তিন মহাযোগ, বেলাগাম আর্থিক লাভ এইসব রাশির

Durga Puja| Rashifal: পঞ্চাশ বছর পর তৈরি হতে চলেছে এই রাজযোগ। এই সময় কয়েকটি রাশির আর্থিক ভাগ্য তুঙ্গে উঠবে। কোন কোন রাশি রয়েছে সেই তালিকায়  

Updated By: Oct 6, 2024, 08:26 PM IST
Durga Puja| Rashifal: এবার মহাষ্টমীতে ৫০ বছর পর একসঙ্গে তিন মহাযোগ, বেলাগাম আর্থিক লাভ এইসব রাশির

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এমনিতেই মহাষ্টমীকে পুজোর বিশেষ দিন হিসেবে মনে করা হয়। এদিন আচার অনুষ্ঠান মেনে পুজো করা হয়। এবার মহাষ্টমী ও নবমী পড়েছে ১১ অক্টোবর। এই বিশেষ দিনে সর্বার্থ সিদ্ধিযোগ, রবিযোগ ও বুধাদিত্য রাজযোগ তৈরি হতে চলেছে। পঞ্চাশ বছর পর তৈরি হতে চলেছে এই রাজযোগ। এই সময় কয়েকটি রাশির আর্থিক ভাগ্য তুঙ্গে উঠবে। কোন কোন রাশি রয়েছে সেই তালিকায়?

আরও পড়ুন-জয়নগরকাণ্ডে কল্যাণীর JNM হাসপাতালে ময়নাতদন্তের নির্দেশ হাইকোর্টের!

মীন

মীন রাশির জাতকরা যারা ব্যবসা করেন তাদের শুভ সময় শুরু হবে। রাজনীতিতে নাম করতে পারবেন। সমাজে পতিপত্তি বাড়বে। দেবীর কৃপায় আর্থিক সফলতা আসবে। নিজেকে শান্ত রেখে কাজ করুন। আত্মীদের সঙ্গে কোনও বিবাদে জড়াবেন না।

কন্যা

দেবীর কৃপা পাবেন কন্যা রাশির জাতকরা। ফলে সফলতা নিশ্চিত। সোনার ব্যবসায় যদি থাকেন তাহলে সফল হবেন। ভাগ্য এতটাই সুপ্রসন্ন থাকবে যে কোথাও ঘুরতে গেলেও অর্থলাভ হতে পারে। পরিবারের সকলের সঙ্গে সম্পর্ক ভালো হবে। মাথা ঠান্ডা রেখে কাজ করতে হবে। পারিবারিক জীবন ও দাম্পত্য জীবনে সুখী হবেন।

কর্কট

কর্কট রাশির জাতকদের অত্যন্ত শুভ সময়। নতুন কোনও চাকরি পেতে পারেন। ফেলে রাখা কাজে হাত দিন। সফলতা পাবেন। দাম্পত্য জীবনে সুখী হবেন। পারিবারিক অশান্তি থেকে বেরিয়ে আসতে পারবেন। শেয়ার বাজারে বিনিয়োগ করতে পারেন। সোনা ফলবে। কারও সঙ্গে বিতর্কে জড়াবেন না।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.