Sugar Remedies: অনিষ্ট থেকে বাঁচতে ব্যবহার করুন চিনি, জানুন কীভাবে পাবেন প্রতিকার

Shani-Pitra Dosh Remedies: জ্যোতিষশাস্ত্রে যে কোনও ত্রুটি থেকে মুক্তি পাওয়ার জন্য অনেক ধরণের ব্যবস্থার কথা বলা হয়েছে। আপনার জন্মকুণ্ডলীতে যদি শনি দোষ বা পিত্র দোষ থাকে তবে তা থেকে মুক্তি পেতে এই ব্যবস্থাগুলি ব্যবহার করা যেতে পারে।

Updated By: Feb 8, 2023, 09:09 AM IST
Sugar Remedies: অনিষ্ট থেকে বাঁচতে ব্যবহার করুন চিনি, জানুন কীভাবে পাবেন প্রতিকার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রান্নাঘরে ব্যবহৃত অনেক দৈনন্দিন জিনিস রয়েছে, যা জ্যোতিষশাস্ত্রে প্রতিকারের জন্য ব্যবহৃত হয়। একই সঙ্গে ধর্মীয় আচার-অনুষ্ঠানে কিছু জিনিস ব্যবহার করা হয়। এর মধ্যে রয়েছে এমন চিনি যা খাবারে মিষ্টির জন্য ব্যবহার করা হয়। জ্যোতিষীরা বলেছেন যে কিছু গ্রহের সঙ্গে চিনির বিশেষ সম্পর্ক রয়েছে। অন্যদিকে, যদি কোনও ব্যক্তি শনি বা পিত্র দোষের মতো সমস্যায় অস্থির থাকেন, তবে চিনির এমনই কিছু প্রতিকার রয়েছে, যা আপনার সমস্যার সমাধান করতে পারে।

শনি ও পিতৃ দোষ দূর হবে চিনির এই ব্যবস্থায়

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তিকে চাকরিতে কোনও ধরণের সমস্যার সম্মুখীন হতে হয় তবে তা সূর্য গ্রহের দুর্বলতার লক্ষণ। এই অবস্থায় রাশিতে সূর্যকে শক্তিশালী করতে তামার পাত্রে চিনি ও জলের দ্রবণ তৈরি করে পান করলে সূর্য শক্তিশালী হয়।

আরও পড়ুন: Street Art Festival: রংমশাল ২০২৩! শহরে লুপ্তপ্রায় শিল্পকলা নিয়ে স্ট্রিট আর্ট ফেস্টিভ্যাল...

অন্যদিকে, আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ কাজে বাড়ির বাইরে যান, তবে সেই কাজে সাফল্য পেতে আগের রাতে একটি তামার পাত্রে জলের সঙ্গে চিনি মিশিয়ে রাখুন। এর পরে, সকালে কাজে যাওয়ার আগে এটি পান করুন। এর ফলে ব্যক্তি কর্মে সফলতা পায়।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যদি কোনও ব্যক্তির কুণ্ডলীতে শনি দোষ থাকে, তবে তা দূর করতে এবং সমস্যা থেকে মুক্তি পেতে চিনি ব্যবহার করা যেতে পারে। এই প্রতিকারের জন্য, চিনি পিষে তাতে নারকেলের ছোট টুকরা মেশান। এর পর এই মিশ্রণটি পিঁপড়াকে খাওয়ান। এতে শনির সমস্যা দূর হয়।

আরও পড়ুন: Vitamin D Deficient: আত্মহত্যার প্রবণতা কমিয়ে দেয় কোন বিশেষ ভিটামিন জানেন?

এছাড়া নিয়মিত ময়দায় চিনি মিশিয়ে পিতৃদোষযুক্ত ব্যক্তি যদি কাককে খাওয়ান তাহলে পিতৃদোষ থেকে মুক্তি পাওয়া যায়।

রাহুর দোষ দূর করতে চিনির এই প্রতিকার খুবই গুরুত্বপূর্ণ। এই প্রতিকারের জন্য একটি লাল রঙের কাপড়ে চিনি বেঁধে রাতে ঘুমানোর সময় বালিশের নিচে রাখুন। এই প্রতিকার কয়েকদিন করলে মানুষের সমস্ত সমস্যা দূর হয়ে যায়।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.