Viral: প্রসব যন্ত্রণা নিয়েই সাইকেল চালিয়ে হাসপাতালে সাংসদ, মনের জোর দেখে অবাক বিশ্ব

অন্তঃসত্ত্বা হয়ে সন্তানের জন্মের সময় নিজেই সাইকেল চালিয়ে হাসাপাতালে ভর্তি হয়েছেন এমনটা দেখা যায় না।

Updated By: Nov 28, 2021, 02:32 PM IST
Viral: প্রসব যন্ত্রণা নিয়েই সাইকেল চালিয়ে হাসপাতালে সাংসদ, মনের জোর দেখে অবাক বিশ্ব
ফোটো- টুইটার

নিজস্ব প্রতিবেদন: হাসপাতালে সাইকলেন চালিয়ে গিয়ে রীতিমতো জনপ্রিয় নিউজিল্যান্ড গ্রিনের এক সাংসদ। হবে নাই বা কেন! অন্তঃসত্ত্বা হয়ে সন্তানের জন্মের সময় নিজেই সাইকেল চালিয়ে হাসাপাতালে ভর্তি হয়েছেন এমনটা দেখা যায় না। এমপি জুলি অ্যান জেন্টার এর আগে তার প্রথম সন্তানের জন্মের সময়ও একই কাজ করেছিলেন।  

ফেসবুক এবং ইনস্টাগ্রামে একটি সাম্প্রতিক পোস্টে, জেন্টার রবিবার সকাল ৩টেয় তাঁর প্রসব বেদনা ওঠে। সে সময়ই হাসপাতালে সাইকেল চালিয়ে পৌঁছে যান তিনি।

আরও পড়ুন, Hindu Astrology: ইনিই একমাত্র দেবতা যাঁকে খালি চোখে দেখা যায়!

জেন্টার একটি সুন্দর ক্যাপশন লিখে খবর শেয়ার করেছেন। তিনি লিখেছেন,  "বড় খবর! আজ সকাল ৩.০৪ টায় আমাদের পরিবারে নতুন সদস্যকে স্বাগত জানিয়েছি। আমি সত্যিকারের জন্য ঘাম ঝরাতে সাইকেল চালানোর পরিকল্পনা করছিলাম। তবে এটি ঘটনাটি আকস্মিক ঘটে। আমার ব্যাথা সামান্যই ছিল যখন হাসপাতালে যাওয়ার জন্য রওনা দিয়েছিলাম । কিন্তু ১০ মিনিট পরে প্রায় হাসপাতালের পৌঁছনোর সময় ব্যথার তীব্রতা বেড়ে গিয়েছিল।  আশ্চর্যজনকভাবে এখন সুস্থ, ছোট্ট একজন ঘুমাচ্ছে, যেমন তার বাবা ঘুমোচ্ছে।''

জেন্টারের এই পোস্ট নেটিজেনদের ভালবাসা এবং শুভেচ্ছার কেড়ে নিয়েছে। কেউ কেউ এই খবরে আনন্দিত হলেও, বেশ কিছুজন উদ্বেগ প্রকাশ করেছেন। অনেকে বলেছেন যে প্রসবের সময় সাইকেল চালান সম্ভবত ঠিক ছিল না।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.