৩০০ টাকা কিলো! তাই সোনার বদলে মহার্ঘ্য টমেটোর গয়নায় সেজেছেন কনে!

দেখুন সেই ভিডিয়ো...

Updated By: Nov 20, 2019, 02:07 PM IST
৩০০ টাকা কিলো! তাই সোনার বদলে মহার্ঘ্য টমেটোর গয়নায় সেজেছেন কনে!

নিজস্ব প্রতিবেদন: সুন্দর লেহেঙ্গা, চোখে-মুখে মানানসই মেকআপ। যুবতীকে দেখেই বোঝা যাচ্ছে যে, আজ তাঁর বিয়ে। কিন্তু এ কী! কনের সাজে বসে থাকা যুবতীর গায়ে গয়নার লেশ মাত্র নেই। বদলে তাঁর কান, গলা, হাত থেকে ঝুলছে টমেটোর মালা! কানে টমেটো দিয়ে তৈরি দুল, গলায় টমেটোর মালা, হাতে টমেটোর বালা— অলঙ্কার হিসেবে সর্বত্র শুধুই লাল লাল টমেটো। টমেটোর গয়নায় সাজা কনের একটি ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

জানা গিয়েছে, পাকিস্তানের লাহোরে এই ভিডিয়োটি করা হয়েছে। বিয়েতে কেন এমন অদ্ভুত সাজে সেজেছেন ওই যুবতী? পাকিস্তানের এক সাংবাদিককে ওই যুবতী জানান, ‘সোনার দাম তো বেড়েছেই। তবে তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে টমেটোর দামও। তাই সোনার বদলে বিয়েতে টমেটোই পরে নিলাম।’

আসলে পাকিস্তানে টমেটোর দাম অনেকটাই বেড়ে গিয়েছে। সে দেশের বেশ কিছু জায়গায় প্রায় ৩০০ টাকা কেজি দরেও বিক্রি হচ্ছে টমেটো। এই পরিস্থিতিকে বিদ্রুপ করে বার্তা দিতেই টমেটোর গয়নায় সেজেছেন ওই যুবতী। সোমবার টুইটারে ২ মিনিট ২০ সেকেন্ডের ভিডিয়োটি পোস্ট হওয়ার পর থেকেই হু হু করে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে।

আরও পড়ুন: বাড়ির চিলেকোঠায় ওরা কারা? ভূত নাকি ভিনগ্রহের প্রাণী! দেখুন ভিডিয়ো

জানা গিয়েছে, ভিডিয়োতে ওই যুবতীর সঙ্গে যে সাংবাদিককে দেখা গিয়েছে তাঁর নাম ইয়াসির শামি। ব্যঙ্গাত্মক ভিডিয়ো বানানোর জন্য সে দেশের মানুষের কাছে তিনি বেশ পরিচিত মুখ। অনেকেরই তাই ধারণা, পাকিস্তানে টমেটোর আকাশ ছোঁয়া দামের বিষয়টিকে ব্যঙ্গাত্মক ভাবে সকলের সামনে তুলে ধরতেই এই ভিডিয়োটি পরিকল্পনা করেই বানিয়েছেন ইয়াসির শামি।

.